আগামী ৫ তারিখেই অযোধ্যায় হামলা চালাতে পারে পাক মদতপুষ্ট জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী ৫ তারিখেই অযোধ্যায় হামলা চালাতে পারে পাক মদতপুষ্ট জঙ্গীরা

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), অযোধ্যা, উত্তর প্রদেশ, ৩১/০৭/২০২০ :  আগামী ৫ই আগস্ট উত্তরপ্রদেশের অযোধ্যায় বহু প্রতীক্ষিত রামলালার মন্দিরের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই দিন অথবা দেশের স্বাধীনতা দিবসের দিন অযোধ্যায় পাক জঙ্গীরা হামলা করতে পারে বলে সতর্ক করেছে ভারতীয় গোয়েন্দা সংস্থা 'র' বা  Research and analysis wing (R&AW)।
'র' জানিয়েছে, পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই বেশ কিছু জঙ্গীকে আফগান সীমান্তে নিয়ে গিয়ে বিশেষ ট্রেনিং দিচ্ছে এবং তারা চেষ্টা করবে আগস্ট মাসের শুরুতেই চার পাঁচটি দলে ভাগ করে  এই জঙ্গিদেরকে ভারতে পাঠিয়ে দিতে। এই দলগুলিতে লস্কর এ তইবা এবং জৈশ ই মহম্মদের জঙ্গীরা রয়েছে। এই জঙ্গীরা চাইছে আগামী ৫ তারিখে অযোধ্যায় রামলালার মন্দিরের কাছেই হামলা চালাতে। দেশের বেশ কয়েকজন ভিভিআইপি এদের টার্গেট লিস্টে রয়েছে বলে জানানো হয়েছে।
প্রসঙ্গত উল্লেখ্য, ৫ তারিখেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উপস্থিত থাকবেন রাম মন্দিরে শিলান্যাস করার জন্যে। সেদিন হয়ত বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীও উপস্থিত থাকতে পারেন সেখানে। দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী ছাড়াও মোট ২০০ জন ভিভিআইপিদের উপস্থিত থাকার কথা রয়েছে রাম মন্দির প্রাঙ্গনে।
বাবরি মসজিদ ভেঙে রাম মন্দিরের পুনঃপ্রতিষ্ঠা নিয়ে পাকিস্তান এর আগেও বিবৃতি দিয়েছিল আর এখন পাক মদতপুষ্ট জঙ্গীরা শিলান্যাসের দিনেই অন্তর্ঘাত করে প্রতিশোধ নিতে চাইছে। শুধু তাই নয়, ওই ৫ তারিখেই আবার জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ও ৩৫এ ধারা অবলুপ্তির প্রথম বর্ষপূর্তি হচ্ছে। তাই ওই দিনেই প্রতিশোধ নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাইছে না পাক মদতপুষ্ট  জঙ্গীরা। এদিকে স্বাধীনতা দিবসের দিনেও অন্তর্ঘাত চালানো হতে পারে বলে জানিয়েছে ভারতীয় গোয়েন্দা সংস্থা 'র'।
গোয়েন্দা সংস্থার থেকে এই ধরনের রিপোর্ট পেয়ে ভারতও সতর্ক হয়ে  রয়েছে। গোটা অযোধ্যা শহরকে কার্যত কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। কাশ্মীরের লাইন অফ কন্ট্রোলের কাছে নিয়োগ করা হয়েছে ইন্টেলিজেন্স ব্যুরোর গোয়েন্দাদেরকে। সতর্ক করা হয়েছে বিএসেফকেও, যাতে কোনোভাবেই সীমান্ত পেরিয়ে পাকিস্তানের দিক থেকে কেউ অনুপ্রবেশ করতে না পারে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages