কলকাতায় ড্রোন উড়িয়ে নজরদারি পুলিশের (ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় ড্রোন উড়িয়ে নজরদারি পুলিশের (ভিডিও)

Share This
রাজ্য

আজ  খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ। ২৩/০৭/২০২০ : করোনা মহামারীর মোকাবিলায় আজ রাজ্য জুড়ে চলছে লক ডাউন। চলতি সপ্তাহের মধ্যে আজ  বৃহস্পতিবার এবং আগামী শনিবার লক ডাউন থাকবে। আগামী সপ্তাহে বুধবার লক ডাউন থাকবে বলে জানানো হয়েছে রাজ্য সরকারের তরফ  থেকে। 
আজ কলকাতায় লক ডাউন যথাযথভাবে পালন করতে লালবাজারের নির্দেশে পুলিশ বেশ কড়া মনোভাব নিয়েছে। কলকাতার প্রায় প্রত্যেকে রাস্তার মোড়ে  পুলিশ পিকেটিং করছে, শহরের রাস্তায় বার বার পুলিশের গাড়ি টহল  দিচ্ছে। রাস্তার বিভিন্ন জায়গায় যে কয়েকটি গাড়ি চলাচল করছে, সেগুলিকে থামিয়ে চালক বা আরোহীকে জিজ্ঞাসা করা হচ্ছে, কেন তাঁরা রাস্তায় বেড়িয়েছেন। উত্তরে খুশি না হলে তাঁদেরকে বাড়িতে ফেরত পাঠানো হচ্ছে।
কলকাতার বিভিন্ন জায়গায় ড্রোন উড়িয়েও নজরদারি চালাচ্ছে পুলিশ। আজ শুধুমাত্র জরুরি পরিষেবাকে ছাড় দেওয়া হয়েছে কলকাতায়। তবে কলকাতার পেট্রোল পাম্পগুলি খোলা থাকছে। প্রশাসনের তরফ থেকে কালকাতাবাসীকে বার বার অনুরোধ করা হয়েছে, যাতে খুব প্রয়োজন ছাড়া কেউ অকারণে রাস্তায় বেরিয়ে না আসেন। আজ রাত্রি দশটা পর্যন্ত কলকাতায় কঠোরভাবে পালন করা হবে লক ডাউন। 
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages