"পুলিশ তদন্ত শেষ করার আগেই রাষ্ট্রপতিকে জানিয়ে দেওয়া হল এটা আত্মহত্যা !" : রাহুল সিনহা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"পুলিশ তদন্ত শেষ করার আগেই রাষ্ট্রপতিকে জানিয়ে দেওয়া হল এটা আত্মহত্যা !" : রাহুল সিনহা

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/০৭/২০২০ : "হেমতাবাদের বিজেপি বিধায়ক আত্মহত্যা করেন নি, তাঁকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে এবং তার জন্যে সিআইডি নয়, দরকার সিবিআই তদন্ত" আজ ফের একবার এই কথা জোর গলায় দাবী করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।
আজ একটি ভিডিও বার্তায় রাহুল সিনহা দাবী করেছেন, "হাত পা বাঁধা অবস্থায় কেই আত্মহত্যা করতে পারেন না, যাঁর একটা হাত গলার দড়ির সাথে লাগানো ছিল। যাঁর পকেটে চশমা পরিপাটি করে রাখা ছিল, যাঁর পকেটে কলমটিও রাখা ছিল। তিনি এভাবে আত্মহত্যা করতে পারেন না। পুলিশ কোনো তদন্ত না করে, ময়না তদন্তের রিপোর্ট আসার আগেই কিভাবে বলে দিতে পারেন যে দেবেন্দ্র নাথ রায় আত্মহত্যা করেছেন ? শুধু তাই নয়, তাঁর পকেট থেকে যে সুইসাইড নোট পুলিশ নাকি উদ্ধার করেছে, তা ছিল টাইপ করা, এভাবে আত্মহত্যা করার আগে কেউ টাইপ করে সুইসাইড নোট লিখে রাখতে পারে ? আসলে হাতের লেখা ধরা পড়ার ভয়ে এটা করা হয়েছে। আমি মনে করি এটা ঠান্ডা মাথায় খুন, আর তাই এই রহস্যমৃত্যুর সমাধানে আমি সিবিআই তদন্ত দাবী করছি।"
রাহুল সিনহা অভিযোগ করেছেন, "আজ রাজ্য সরকারের তরফ থেকে রাষ্ট্রপতিকে জানানো হয়েছে দেবেন্দ্রনাথ বাবু আত্মহত্যা করেছেন। পুলিশের তদন্ত শেষ হওয়ার আগেই কিভাবে রাজ্য সরকার রাষ্ট্রপতিকে জানাতে পারে যে দেবেন্দ্রনাথ বাবু আত্মহত্যাই করেছেন ? সিআইডি যেহেতু রাজ্য সরকারের অধীনস্থ সংস্থা, তাই তাদের ওপর আমার কোনো ভরসা  নেই। আমি চাই সিবিআই তদন্ত হোক।"
প্রসঙ্গত উল্লেখ্য, হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের রহস্য মৃত্যুর সাথে জড়িত সন্দেহে সিআইডি আজ নিলয়  সিং নামে একজনকে গ্রেপ্তার করেছে।
দেখুন ভিডিও -

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages