গাছে বেঁধে বেদম প্রহারের পর পুলিশ মূত্র পান করতে বাধ্য করল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গাছে বেঁধে বেদম প্রহারের পর পুলিশ মূত্র পান করতে বাধ্য করল

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), বাড়মের , রাজস্থান, ২৯/০৭/২০২০ : পুলিশের নিষ্ঠুর ও অমানবিক অত্যাচারের দৃশ্য ভাইরাল হয়ে যাওয়ায় এক পুলিশ অফিসারকে বসিয়ে দেওয়া হল। ঘটনাটি ঘটেছে রাজস্থানের বাড়মেরে।
ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একজনকে গাছে বেঁধে এক পুলিশ অফিসার বেধড়ক প্রহার করছে। তারপর সেই ব্যক্তিকে প্রস্রাব পান করতে বাধ্য করা হয়েছে। এই ভাইরাল ভিডিও বাড়মেরের পুলিশ সুপার আনন্দ শর্মার কাছে পৌঁছাতেই নড়েচড়ে বসে পুলিশ। আনন্দ শর্মা জানিয়েছেন, "এটা চোঠন থানার ঘটনা। এক ব্যক্তিকে এক পুলিশ অফিসার গাছে বেঁধে প্রহার করেছিলেন এবং পরে তাঁকে বলপূর্বক প্রস্রাব পান করতে বাধ্য করা হয়। আমরা তদন্ত করতে গিয়ে জানতে পারি, ঐ নির্যাতিত ব্যক্তি এবং ঐ পুলিশ অফিসার একই পরিবারের লোক। তাদের নিজেদের মধ্যে কোনো বিবাদ থেকে থাকতে পারে।"  
পুলিশ সুপার আনন্দ শর্মা বলেন, "যেহেতু দুজনেই একই পরিবারের লোক, তাই আমরা জানতে পেরেছি তারা নিজেদের মধ্যে আলোচনা করে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছে এবং নির্যাতিতের তরফ থেকে এখনো পর্যন্ত কোনো অভিযোগ পুলিশের কাছে দায়ের করা হয় নি। আমরা পুরো বিষয়টি সোশ্যাল মিডিয়া থেকেই জানতে পেরেছিলাম। তবে আমি ঘটনাস্থলে স্পেশ্যাল অফিসারকে পাঠিয়েছি। তিনি পুরো বিষয়টিকে তদন্ত করে দেখছেন। প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই দুজনের মধ্যে এক মহিলাকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন ছিল। যেহেতু নির্যাতিত পুলিশের কাছে কোনো অভিযোগ দায়ের করে নি, তাই এখনো আমরা কোনো পদক্ষেপ করতে পারি নি। তবু এটুকু বলতে পারি এক্ষেত্রে অপরাধী পার পাবে না। শাস্তি তাকে পেতেই হবে।" 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages