শিলিগুড়ি শহরে মাঝরাতে অনায়াসে ঘুরে বেড়াল হাতির দল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শিলিগুড়ি শহরে মাঝরাতে অনায়াসে ঘুরে বেড়াল হাতির দল

Share This
 অফবিট

আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ২৩/০৭/২০২০ : তাঁরা সপরিবারে এলেন , কিছু ফলাহার করলেন আর কাউকে কিছু জানতে  না দিয়ে দিব্যি ফিরেও গেলেন নিজেদের আস্তানায়।
গতকাল মাঝরাত্রে শিলিগুড়ি শহরে একটি হাতির পরিবারকে ঘুরে ফিরে বেড়াতে দেখা গিয়েছিল। দলে ছিল একটি মা হাতি আর তার দুই শাবক।  এরা গতকাল প্রায় সারারাত ধরে শিলিগুড়ি শহরের এ রাস্তা ও রাস্তা, এ গলি, ও গলি ঘুরে শেষমেশ ভোরের আলো ফোটার আগেই শহর ছেড়ে চলে যায় বলে জানতে পারা গিয়েছে। তবে এতক্ষণ শহরের  পথে পথে ঘুরেও এই হাতিগুলি কোনো রকম ক্ষয়ক্ষতি করেনি।
স্থানীয় মানুষজন জানিয়েছেন, "গতকাল রাত্রি ২:৩০ মিনিট নাগাদ তিনটি হাতিকে দেখতে পাওয়া যায়। এই তিনটি হাতির মধ্যে একটি ছিল মা হাতি আর দুটি তার শাবক, তবে এই শাবকগুলি অবশ্য খুব ছোট নয়। এরা শিলিগুড়ি শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল। শিলিগুড়ির ৩৭ এবং ৩৮ নম্বর ওয়ার্ডের বিভিন্ন গলিপথে এরা অনায়াসে ঘুরে বেড়াচ্ছিল। কিন্তু শিলিগুড়ি শহরে এখন লক ডাউন চলছে, তাছাড়া মধ্যরাত্রি হওয়ায় সব কিছুই বন্ধ ছিল। হাতিগুলি গাছ থেকে আনারস খায় প্রাণ ভরে। এরপর তারা হেলেদুলে শহর ত্যাগ করে।" 
খুব সম্ভবত এই হাতিগুলি শিলিগুড়ি শহরে এসেছিল কাছের বৈকুণ্ঠপুর অরণ্য থেকে। এর আগেও শিলিগুড়ি শহরে হাতি ঢুকে এসেছিল বেশ কয়েকবার। তাবে এবারে আর বন্ দপ্তরকে হস্তক্ষেপ করতে হয় নি। এমনকি এই হাতিগুলি কারোর কোনো ক্ষতি না করেই শহর ত্যাগ করেছে। সেভাবে কারোর কোনো ক্ষয়ক্ষতির খবর এখনো পর্যন্ত পাওয়া যায় নি।

সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages