সিকিমে হঠাৎ করে রেকর্ড সংখ্যক করোনা সংক্ৰমণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিকিমে হঠাৎ করে রেকর্ড সংখ্যক করোনা সংক্ৰমণ

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), গ্যাংটক, সিকিম, ২৩/০৭/২০২০ : দেশের মধ্যে সিকিম ছিল এমন একটা রাজ্য, যেখানে করোনা সেভাবে থাবা বাসাতে পারছিল না। সেই সিকিমের এবার করোনা সংক্ৰমন ছড়াতে শুরু করল।
সিকিমে নতুন করে ১০৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেল। যা কিনা সিকিমে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যায় বড়সড় রেকর্ড। এই মুহূর্তে সিকিমে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা হল ৩২৬। সিকিম সরকার জানিয়েছে, 'এতদিন সিকিমের করোনা আক্রান্তের সংখ্যা ছিল ২১৮, গত ২৪ ঘণ্টায় আরও ১০৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। তাই এখন এই রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৩২৬ হয়ে গিয়েছে'।
গোটা দেশে যখন করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়ে যাচ্ছিল, তখন সিকিমে এক জনের দেহেও করোনা ভাইরাস পাওয়া যায় নি। এই রাজ্যে আক্রান্তের সংখ্যা ছিল শূন্য;  প্রথম থেকেই সিকিম সরকার তাদের রাজ্যে পর্যটনকে বন্ধ করে রেখেছিল। সিকিমের আন্তর্জাতিক সীমান্তগুলিও বন্ধ রয়েছে দীর্ঘদিন ধরেই।
গতকাল সিকিমের রংপো থেকে ১৯ জন,  চানাটার থেকে ৩৩ জন, মামরিং থেকে ৪৬ জন, রংলি থেকে ১ জন, সিংতাম থেকে ৩ জন, লিংদুম থেকে ৫জন এবং পশ্চিম সিকিমের টিমবুর্বং থেকে ১ জনের দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে বলে সিকিম সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে। করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই রোগীদের সংস্পর্শে আসা লোকেদের চিহ্নিত করে আইসোলেট করার ব্যবস্থা করা হচ্ছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages