ইসলামাবাদে প্রথম মন্দির নির্মাণ আটকে গেল পাক মুসলিমদের আপত্তিতে, সম্বোধন 'হিন্দুস্তানী কুত্তা.বলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইসলামাবাদে প্রথম মন্দির নির্মাণ আটকে গেল পাক মুসলিমদের আপত্তিতে, সম্বোধন 'হিন্দুস্তানী কুত্তা.বলে

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), ইসলামাবাদ, পাকিস্তান, ১২/০৭/২০২০ : বারংবার হুমকি এবং ফতোয়ার জেরে আটকে দেওয়া হল পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের প্রথম হিন্দু মন্দিরের নির্মাণ। 
ইসলামাবাদে এর ইমরান সরকারের আগের সরকার সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের জন্যে একটি রাধা কৃষ্ণের মন্দির নির্মাণের জন্যে জমি বরাদ্দ করেছিল। সেই জমিতেই গড়ে উঠছিল হিন্দু মন্দিরটি। কিন্তু পাকিস্তানের মুসলিম মানুষরা সেই মন্দির নির্মাণে বাধা হয়ে দাঁড়ায়। কোনোভাবেই মুসলিম দেশে একটি মন্দির গড়ে তোলার অনুমতি দেওয়া যাবে না বলে হুমকির বন্যা বইতে শুরু করে। অবশেষে গত সপ্তাহে কারিগরি ত্রুটি দেখিয়ে সেই মন্দিরের নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। 
শুধু তাই নয়, এই ব্যাপারে একটি গানের মিউজিক ভিডিও পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হয়েছে, যে গানটির শিরোনাম হল "হিন্দুস্তানি কুত্তো" অর্থাৎ 'হিন্দুস্তানী কুকুরেরা'। গানের ভিডিওতে পাকিস্তানি সেনার সাহসিকতা এবং গৌরবের ছবি দেখানো হয়েছে এবং গানটি শেষ হচ্ছে যে বাক্যে, তাতে বলা  হয়েছে  "আওকাত মে রহো" (নিজের ক্ষমতার মধ্যে সীমাবদ্ধ থাকো)। আজ  এই খবরটি ছেপেছে নিউ ইয়র্ক টাইমস।
ইসলামাবাদের রাধাকৃষ্ণ মন্দিরটি সব রকম নিয়ম মেনেই নির্মাণ করা হচ্ছিল বলে জানা গিয়েছে।কিন্তু সেই মন্দিরের নির্মাণের ফলে পাকিস্তানের মুসলিমদের ধর্ম পালন করার জায়গা কমে আসছে বলে অভিযোগ করা হয়েছিল। মন্দিরটির   নির্মাণ প্রায় সম্পন্ন হয়ে এসেছিল। শুধু তার পাঁচিল এখনো নির্মাণ করা যায় নি। পাকিস্তান সরকার এই মন্দিরের নির্মাণ আপাতত স্থগিত করে দিয়েছে। নিউ ইয়র্ক টাইমস লিখেছে, পাকিস্তানিরা কিভাবে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের ওপর ফতোয়া জারি করে হুমকি দিয়ে ধর্মাচরণ করার পথে অন্তৰায় হয়ে দাঁড়ায়। যেটা চূড়ান্ত অমানবিকতার পরিচয় ছাড়া আর কিছু নয়। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages