বিহারে নৌকায় বসে বিদ্যুৎপৃষ্ট হয়ে জখম ৬, নিখোঁজ ২ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিহারে নৌকায় বসে বিদ্যুৎপৃষ্ট হয়ে জখম ৬, নিখোঁজ ২

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), সমস্তিপুর, বিহার, ২৮/০৭/২০২০ : নদীতে বয়ে চলার সময় হাইভোল্টেজ বিদ্যুৎ তারের সংস্পর্শে এসে নৌকার যাত্রীরা বিদ্যুতের শক খেয়ে জখম হলেন। 
ঘটনাটি গতকাল সন্ধ্যেবেলায় ঘটেছে বিহারের সমস্তিপুরে। শান্তি নদীতে বয়ে যাচ্ছিল একটি নৌকা। সেই নৌকাটি কোনোভাবে নদীর ওপরে এসে পড়া একটি হাইভোল্টেজ খোলা বিদ্যুতের তারের সংস্পর্শে চলে আসে। সঙ্গে সঙ্গে বিদ্যুতের ঝটকা লাগে। আর তাতেই নৌকার ছয় যাত্রী মারাত্মকভাবে জখম হয়েছেন। দুইজন যাত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁরা বিদ্যুৎপৃষ্ট হয়ে জলে পড়ে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে।
এই দুর্ঘটনাটি গতকাল সন্ধ্যে নাগাদ ঘটেছে বিহারের সমস্তিপুর জেলার চকমেহসি থানার নামাপুর গ্রামে। ওখানেই শান্তি নদী দিয়ে বয়ে যাচ্ছিল নৌকাটি। নামাপুর গ্রামের পঞ্চায়েত সদস্যা  দুলারীদেবী সঙ্গে সঙ্গে ঘটনার কথা জানান স্থানীয় ব্লক ডেভেলপমেন্ট অফিসার ধর্মপাল কুমার প্রভাকরকে এবং চকমেহসি থানায়। যে দুজনকে নৌকা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না, তাঁদের খুঁজে বের করতে নদীবক্ষে তল্লাশি চালানো হচ্ছে। ডুবুরি দিয়েও তল্লাশি চালানো হচ্ছে। কিন্তু এখনো পর্যন্ত এই দুইজনের খোঁজ মেলেনি। লৌকার জখম যাত্রীরা এখন ভাল আছেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages