শ্রীরাম মন্দিরের শিলান্যাস ঘিরে অকাল দেওয়ালি অযোধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রীরাম মন্দিরের শিলান্যাস ঘিরে অকাল দেওয়ালি অযোধ্যায়

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), অযোধ্যা, উত্তর প্রদেশ, ২৫/০৭/২০২০ : আগামী ৫ তারিখে অযোধ্যায় শ্রী রাম মন্দিরে শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই উৎসবকে ঘিরে সাজো  সাজো .রব  গোটা অযোধ্যায়।
আগামী ৫ তারিখে এই প্রথমবার অযোধ্যায় যাচ্ছেন নরেন্দ্র মোদী। ওই দিন অযোধ্যায়  শ্রীরাম মন্দিরের শিলান্যাস হবে, বিশেষ ভূমি পুজো হবে এবং তার সাথে সাথেই রাম মন্দির নির্মাণকাজ শুরু করে দেওয়া হবে। নরেন্দ্র মোদী আসছেন শ্রীরাম মন্দিরের শিলান্যাস করতে, উপস্থিত থাকছেন বেনারসের বেশ কয়েকজন সাধু, নিমন্ত্রণ করা হয়েছে দেশের সব মুখ্যমন্ত্রীদেরকে। ওই অনুষ্ঠানে মোদির সাথে উপস্থিত থাকবেন মোট ২০০ জন, তালিকাও  তৈরি হয়ে গিয়েছে। আমন্ত্রণ জানায় হচ্ছে সেই নামি দামি আমন্ত্রিতদেরকে। 
ঠিক হয়েছে, যখন শ্রীরামচন্দ্র বনবাস থেকে অযোধ্যায় ফিরে এসেছিলেন, সেই সময় যেমন অযোধ্যার সব ভবনগুলিকে আলোর আলোয় সাজিয়ে তোলা হয়েছিল, ঠিক তেমনভাবেই ৫ তারিখে শ্রীরামচন্দ্র অযোধ্যায় ফিরে আসছেন ধরে নিয়ে গোটা অযোধ্যা শহরের সব মন্দির, বাড়ি এবং ভবনগুলিকে প্রদীপ জ্বালিয়ে সাজিয়ে তোলা হবে। ঠিক যেমনভাবে দেওয়ালির দিন সাজিয়ে তোলা হয়। অর্থাৎ আগামী ৫ তারিখে অযোধ্যায় হতে চলেছে অকাল দেওয়ালি। রাম মন্দিরের তরফ থেকে অনুরোধ করা হবে শুধু অযোধ্যায় নয়, এই শুভ দিন উপলক্ষে যেন গোটা দেশের সব মন্দির এবং বাড়িগুলিকে প্রদীপ জ্বালিয়ে সাজিয়ে তোলা হয়।
আগামী ৫ তারিখে অযোধ্যায় যে অনুষ্ঠান হবে, তার তদারকি করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিজেই। নিরাপত্তার দিকটাও অত্যন্ত কঠোরভাবে খেয়াল রাখা হচ্ছে। অতঃপর ১৫০ বছরের পুরোন একটি সমস্যার সমাধান হতে চলেছে আগামী ৫ই আগস্ট। সরযূ  নদীর তীরে বাবরি মসজিদের জায়গায় প্রভু শ্রী রামচন্দ্রের জন্মভূমিতে ফের স্থাপন করা হচ্ছে শ্রী রামলালার  মন্দির। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages