লক ডাউনে অত্যন্ত কড়া মনোভাব নিয়েছে শিলিগুড়ির পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক ডাউনে অত্যন্ত কড়া মনোভাব নিয়েছে শিলিগুড়ির পুলিশ

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ১৬/০৭/২০২০ : সমগ্র উত্তর বঙ্গ জুড়েই ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের সংক্ৰমন। আজ শিলিগুড়িতে লক ডাউনের মাঝেই প্রত্যেক গাড়িকে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে শিলিগুড়ি পুলিশ।
প্রথম দিকে উত্তরবঙ্গে করোনা সংক্ৰমন খুব বেশি না হলেও গত এক মাস ধরে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। বিশেষ করে মালদহ, দিনাজপুর জলপাইগুড়ি এবং কোচবিহারে।, পাহাড়ের শহরগুলি থেকেও আসতে শুরু করেছিল করোনা সংক্রমণের খবর। মালদহের ইংরেজবাজার এলাকায় কঠোরভাবে মেনে চলা হচ্ছে লক ডাউন। দার্জিলিং জেলায় সকাল ৯টা থেকেই লক ডাউন কার্যকর করা হয়েছে। বলা হয়েছিল, খুব প্রয়োজন না থাকলে বাড়ি থেকে যেন কেউ না বের হন।  কিন্তু তা সত্ত্বেও বেশ কিছু গাড়িকে আজ শিলিগুড়ির রাস্তায়  বের হতে দেখে কড়া মনোভাব নিয়েছে শিলিগুড়ির পুলিশ প্রশাসন।
আজ শিলিগুড়ি শহরের প্রতিটি মোড়ে পুলিশ ব্যারিকেড করে দাঁড় করিয়ে দিচ্চ্ছে রাস্তায় বের হওয়া গাড়িগুলিকে, তারপর আরোহীকে জিজ্ঞাসা করা হচ্ছে, কোন প্রয়োজনে তিনি গাড়ি নিয়ে বের হয়েছেন, যদি পুলিশ সেই উতরে সন্তুষ্ট হন, তাহলে যেতে দেওয়া হচ্ছে।না হলে তৎক্ষণাৎ বাড়ি পাঠিয়ে দেওয়া হচ্ছে। দার্জিলিং জেলার ৪৭টি ওয়ার্ডেই চলছে লক ডাউন আর সেই কারণেই এবার একটু কড়া মনোভাব দেখাতেই হয়েছে পুলিশকে। পাহাড়েও কড়া মনোভাব নিয়েছে পুলিশ, খুব প্রয়োজন ছাড়া পাহাড় ছেড়ে কাউকে সমতলে আসতে নিষেধ করা হয়েছে।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত মোট ১২,৭৪৭ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে এই মুহূর্তে চিকিৎসা চলছে ২০,৬৮০ জনের। চিকিৎসা করিয়ে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ২০,৬৮০ জন মানুষ এবং করোনা ভাইরাস প্রাণ কেড়ে নিয়েছে মোট ১,০০০ জন মানুষের।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages