খতম আরও ৩ জঙ্গী, ত্রালের পর এবার সোপিয়ানকে দ্রুত জঙ্গীমুক্ত করার উদ্যোগ নিরাপত্তা বাহিনীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খতম আরও ৩ জঙ্গী, ত্রালের পর এবার সোপিয়ানকে দ্রুত জঙ্গীমুক্ত করার উদ্যোগ নিরাপত্তা বাহিনীর

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), সোপিয়ান, জম্মু ও কাশ্মীর, ১৮/০৭/২০২০ : জম্মু ও কাশ্মীরকে দ্রুত জঙ্গীমুক্ত করার লক্ষে নেমেছে নিরাপত্তা বাহিনী এবং কাশ্মীর পুলিশ। আজ এনকাউন্টারে মোট ৩ জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী ও কাশ্মীর জোন পুলিশের জওয়ানরা। 
আজ কিছুক্ষণ আগেই জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের অংশিপুরা এলাকায় জঙ্গীদের সাথে সংঘর্ষ বেঁধেছে নিরাপত্তা বাহিনীর। এনকাউন্টার এখনো চলছে। গোটা এলাকা ঘিরে রেখে অপারেশন চালাচ্ছেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা, সঙ্গে রয়েছে কাশ্মীর জোন পুলিশ। এখনো পর্যন্ত ৩ জন জঙ্গীকে খতম করেছে নিরাপত্তা বাহিনী। এখনো যখন এনকাউন্টার চলছে, তাহলে ধরে নিতে হবে ওই জায়গায় আরও জঙ্গী রয়েছে যারা এখনো গুলি চালিয়ে যাচ্ছে। সে ব্যাপারে এখনই কোনো বিস্তারিত খবর এসে পৌঁছায় নি।
কাশ্মীরের বিভিন্ন উপদ্রুত অঞ্চলগুলিতে চিরুনি তল্লাশি চালিয়ে এক এক করে জঙ্গীদের খুঁজে বের করে এনকাউন্টার চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। এই নিরাপত্তা বাহিনীতে থাকছেন  আর্মির জওয়ানরা, সিআরপিএফ, বিএসএফ,  কাশ্মীর পুলিশ এবং অন্যান্য বাহিনীর জওয়ানরা। এর মধ্যেই প্রশাসনের তরফ থেকে জম্মু ও কাশ্মীরের  ত্রাল এলাকাকে সম্পূর্ণ জঙ্গীমুক্ত এলাকা হিসেবে চিহ্নিত করা হয়েছে। সোপিয়ান এলাকাতেও অনেক জঙ্গীকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। ৩৭০ ধারা ও ৩৫এ ধারা অবলুপ্তির পর জম্মু ও কাশ্মীরকে দ্রুত জঙ্গীমুক্ত করে উন্নয়নের পথে আনতে সক্রিয় হয়েছে কেন্দ্র সরকার।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages