মুখে বোমা ফেটে নির্মম মৃত্যু একটি গরুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখে বোমা ফেটে নির্মম মৃত্যু একটি গরুর

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), মহীশূর, কর্নাটক, ২১/০৭/২০২০ : কর্নাটকের মহীশূরের কাছে এইচ ডি কোটে নামে একটি জায়গায় একটি গরু ঘাস খেতে  গিয়ে মাঠের ধারে পড়ে  থাকা  একটি বোমা খেয়ে ফেলে। বোমাটি গরুটির মুখেই ফেটে যায়;. মারাত্মকভাবে জখম হয় ওই গরুটি। এরপর  পশু চিকিৎসকেরা প্রচুর চেষ্টা করেন  ওই গরুটিকে বাঁচিয়ে তোলার। কিন্তু সব প্রচেষ্টা ব্যর্থ করে গরুটি মারা যায়। এরপর যার গরু সেই চাষিটি গরুর গায়ে বিষ মাখিয়ে ফেলে রাখে। যাতে ওই গরুর মাংস খেতে এসে এলাকার শুকরগুলি মরে যায়। কাছাকাছি জঙ্গল থেকে বেরিয়ে আসা জংলী শূকরগুলিকে মেরে ফেলতেই এমন ব্যবস্থা করেছিল অভিযোগ উঠেছে ওই চাষীর বিরুদ্ধে। 
এই ঘটনায় স্থানীয় পশু প্রেমীরা প্রতিবাদে সোচ্চার হয়েছেন এবং ওই চাষীর শাস্তি চেয়ে থানায় অভিযোগ করেছেন। আমাদের দেশে বন্য পশু হোক বা গবাদি পশু, সকলেই এক ধরনের বিকৃত মানসিকতার  মানুষের নির্মম নির্যাতনের শিকার হয়েই চলেছে। সংবিধানে কোনো কঠোর শাস্তির বিধান নেই বলেই বেড়ে চলেছে এই ধরণের নিষ্ঠুর  অত্যাচারের ঘটনাগুলি। অন্তত আমাদের দেশের পশুপ্রেমীরা সেটাই বলছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages