শেষমেশ পুরুষ ছাগল দুধ দিচ্ছে ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শেষমেশ পুরুষ ছাগল দুধ দিচ্ছে !

Share This
অফবিট

আজ খবর (বাংলা), ঢোলপুর রাজস্থান, ২৯/০৭/২০২০ : শেষমেশ পুরুষ ছাগল দুধ দিচ্ছে ! ঘটনা রাজস্থানের ঢোলপুরে। ঐ পুরুষ ছাগলকে দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছে।
রাজস্থানের ঢোলপুর গ্রামে একটি পুরুষ ছাগল দুধ দিচ্ছে। ছাগলের মালিক গুরজা গ্রামের রাজীব কুশওয়াহা জানিয়েছেন, "এই ছাগলটিকে আমি  কিনেছিলাম যখন ওর মাত্র আড়াই মাস বয়স। এরপর ছয় মাস বয়সে এই ছাগলের শরীরে স্তনের মত দেখতে পাওয়া যায়। তখন আমরা দেখি সেই স্তন থেকে দুধ বের হচ্ছে। এই পুরুষ ছাগলটি এখন দিনে ২০০ থেকে ২৫০ গ্রাম দুধ প্রতিদিন দেয়।"
কিন্তু ও কি সম্ভব ? পশু চিকিৎসকেরা জানাচ্ছেন, "এটা হয়েছে শুধুমাত্র ওই ছাগলটির হরমোনাল ডিসঅর্ডারের জন্যে। এই ছাগলটির মায়ের মধ্যেও কিছু হরমোনাল ডিসঅর্ডার ছিল, যা এই ছাগলটিও পেয়েছে। এই ছাগলটির মধ্যে পুরুষ ও স্ত্রী দুই রকম লক্ষণ বর্তমান রয়েছে। এই ঘটনাটি খুবই বিরল। দশ লক্ষে হয়ত একটা দেখা যায়, তবে এক্ষেত্রে এই ধরনের ঘটনা এটাই প্রথম নয়।" 
যত যাই  হোক এই পুরুষ ছাগলটিকে দেখতে ঢোলপুর গ্রামে বেশ ভিড় হয়ে যাচ্ছে। ছাগলটি এখন ছাগল সমাজে রীতিমত সেলিব্রিটি হয়ে উঠেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages