হেমতাবাদের বিধায়কের রহস্যমৃত্যুর পূর্ণ তদন্ত হওয়া উচিত : রাজ্যপাল ( ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হেমতাবাদের বিধায়কের রহস্যমৃত্যুর পূর্ণ তদন্ত হওয়া উচিত : রাজ্যপাল ( ভিডিও)

Share This
 রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/০৭/২০২০ : 'কিভাবে মৃত্যু হল হেমতাবাদের বিজেপি বিধায়কের, তার পূর্ণাঙ্গ তদন্ত হাওয়া উচিত'  বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদ্বীপ ধনকর।
আজ সকালে উত্তর দিনাজপুরের হেমতাবাদের বিজেপি বিধায়কে দেবেন্দ্র নাথ রায়ের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর বাড়ির কাছেই বিন্দাল গ্রামের বাজারে। হেমতাবাদের বিধায়ক আসনটি সংরক্ষিত আসন। দেবেন্দ্রবাবু ২০১৯ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন। পুলিশ ঘটনাস্থলে এসে দেবেন্দ্রবাবুর দেহটি ময়না তদন্তের জন্যে পাঠিয়েছে। স্থানীয় বাসিন্দারা বলছেন, 'দেবেন্দ্রবাবুকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ষড়যন্ত্র করে ঠান্ডা মাথায় খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে'। গোটা এলাকায় শোকের চাওয়া নেমে এসেছে। 
রাজ্যের মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ট্যাগ' করে রাজ্যপাল টুইট করে লিখেছেন, "রাজ্যে কোনোভাবেই রাজনৈতিক হিংসা প্রশমনের লক্ষণ দেখা যাচ্ছে না।  এই ব্যাপারে উত্তর দিনাজপুরে হেমতাবাদের বিধায়কের রহস্যমৃত্যু একটা সিরিয়াস প্রশ্ন তুলে দিল। অনেকেই এই রহস্যমৃত্যুকে খুন বলে অভিযোগ করছেন, তাই এই অস্বাভাবিক মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত হওয়া উচিত।  সত্য সামনে আসুক আর এই ধরনের রাজনৈতিক হিংসা বন্ধ হোক।"
রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, "আমরা অনেকদিন ধরেই বলে আসছিলাম পশ্চিমবঙ্গে কোনো রকম গণতন্ত্র নেই। এখানে আইনের শাসন নেই। আমাদের বহু কর্মী এবং নেতাকে এভাবে হত্যা করে হচ্ছে এই রাজ্যে। দেবেন্দ্রনাথ বাবুর ঘটনাটি তারই নিদর্শন।"

বিজেপি নেতা রাহুল সিনহা দেবেন্দ্র নাথ রায়ের রহস্য মৃত্যুর সিবিআই তদন্তের দাবী করেছেন। হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুর প্রতিবাদ করেছেন বিজেপির সর্বভারতীয়  সভাপতি জে  পি  নাড্ডা, রাজ্যের বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি, ড: সুকান্ত মজুমদার,  সাংসদ সৌমিত্র খাঁ, জলপাইগুড়ির সাংসদ ড: জয়ন্ত রায়, দক্ষিণ ব্যাঙ্গালোরের সাংসদ তেজস্বী সূর্য, আলিপুরদুয়ারের সাংসদ জন বার্লা, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষ,, বাঁকুড়ার সাংসদ ড: সুভাষ সরকার,  মন্ত্রী ও সাংসদ দেবশ্রী চৌধুরী, বিজেপি নেতা মুকুল রায় এবং সায়ন্তন বসু।
আজ দুপুরবেলায় হেমতাবাদে গিয়ে পৌঁছাবেন রাজ্য বিজেপির সহ সভাপতি বিশ্বরূপ রায় চৌধুরী, মালদহ দক্ষিণের সাংসদ খগেন মুর্মু।  আর কিছুক্ষণের মধ্যেই হেমতাবাদে পৌঁছাবেন বালুরঘাটের সাংসদ ড: সুকান্ত মজুমদার।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages