"সোনু সুদ আমাদের কাছে ভগবানের চেয়ে কম কিছু নন", বলল অন্ধ্রের চাষি পরিবার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"সোনু সুদ আমাদের কাছে ভগবানের চেয়ে কম কিছু নন", বলল অন্ধ্রের চাষি পরিবার

Share This
অফবিট
ট্রাক্টর পেয়ে খুশি নাগেশ্বরের পরিবার 

আজ খবর (বাংলা), চিত্তুর, অন্ধ্রপ্রদেশ, ২৭/০৭/২০২০ : "তিনি সিনেমায় ভিলেন হতেই পারেন, কিন্তু অভিনেতা সোনু সুদ আমাদের কাছে ভগবানের থেকে কম নন", বলল অন্ধ্রপ্রদেশের এক চাষী পরিবার।
কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল একটি চাষের ক্ষেতে দুই কিশোরী অনভ্যস্ত হাতে অতি কষ্টে লাঙ্গল দিয়ে চাষ করার চেষ্টা করে যাচ্ছে। ভাইরাল হতে হতে অনেকের মত ভিডিওটি দেখেন অভিনেতা সোনু সুদও। তিনি দ্রুত ওই কিশোরীদের বাবার সাথে যোগাযোগ করেন এবং তাঁকে একটি ট্রাক্টর কিনে দেওয়ার অঙ্গীকার করেন। 
সোনু সুদের দেওয়া ওই ট্রাক্টর আজ এসে পৌঁছেছে অন্ধ্রপ্রদেশের চিত্তুরে। নতুন ট্রাক্টর পেয়ে খুব খুশি কৃষক নাগেশ্বর রাও। তিনি কয়েক মাস আগেও মদনপাললে মন্ডলে একটি চায়ের দোকান চালাতেন। দীর্ঘ ২০ বছর ধরে তিনি চা বিক্রি করে কোনোরকমে সংসার চালাতেন। নাগেশ্বরের দোকান বন্ধ হয়ে গিয়েছিল লক ডাউন চলার জন্যে। কোনো রকমে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে ফিরে আসেন নাগেশ্বর। 

অভিনেতা সোনু সুদ 

নাগেশ্বরের দুই মেয়ে ভেনেলা ও চন্দনা। গ্রামে ফিরে এসে দুই বোন অনভ্যস্ত হাতেই নিজেদের সামান্য জমিতে লাঙ্গল দেওয়ার কাজ শুরু করেন। ভেনেলা বলছিলেন, " আমাদের হাতে তো বেশি টাকা নেই, তাই যেভাবে পারি একটু চাষ করার চেষ্টা করছিলাম, যাতে দুমুঠো খেয়ে বাঁচতে পারি। এর আগে সোনুজী হাজার হাজার পরিযায়ী শ্রমিককে নিরাপদে বাড়ি ফেরার বন্দোবস্ত করে দিয়েছেন নিজের খরচে। সহস্রাধিক পরিযায়ী শ্রমিককে নিজের খরচে খাইয়েছেন। আমরা জানি সেটা। আর আজ নিজে চোখে দেখলাম কিভাবে তিনি আমাদের মত গরীব মানুষের পাশে এসে দাঁড়ালেন। তাই অভিনেতা সোনু সুদ সিনেমার পর্দায় ভিলেন হতে পারেন, কিন্তু আমাদের মত গরীব মানুষের কাছে তিনি ভগবানের চেয়ে কম কিছু নন। আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। হৃদয়ের অন্তঃস্থল থেকে আমি এবং আমার পরিবার তাঁকে ধন্যবাদ জানাচ্ছি।"
ট্রাক্টার নিয়ে মাঠে নেমে পড়েছে নাগেশ্বরের পরিবার। এবার হয়ত ফসল ভালোই হবে। তবে সোনু সুদ বার্তা পাঠিয়েছেন দুই কিশোরীকে, বলেছেন, "সব ঠিক আছে, কিন্তু সবকিছুর পাশাপাশি তোমাদেরকে পড়াশুনাটাও চালিয়ে যেতে হবে। লেখাপড়া করতে হবে মন দিয়ে।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages