টানা আটদিন ধরে ২০ বার এলওসির ওপার থেকে শেলিং করে যাচ্ছে পাকিস্তান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টানা আটদিন ধরে ২০ বার এলওসির ওপার থেকে শেলিং করে যাচ্ছে পাকিস্তান

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২৮/০৭/২০২০ : গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে অনবরত শেলিং চালিয়ে যাচ্ছে পাকিস্তান। কড়া জবাব দিচ্ছে ভারতও।
আজ সকাল থেকে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ এলাকায় পাকিস্তান বিনা প্ররোচনায় গোলাগুলি চালাতে শুরু করেছে। আজ নিয়ে পাকিস্তান পরপর আটদিন ধরে সীমান্তের ওপার থেকে মর্টার শেলিং চালিয়ে যাচ্ছে যুদ্ধ বিরতি চুক্তি লংঘন করেই। এক সপ্তাহের মধ্যে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে পাকিস্তানের সেনা মোট ২০ বার শেলিং করেছে বলে জানা গিয়েছে সেনা সূত্রে।  
আজ সকাল ১০টা নাগাদ পাকিস্তান বিনা প্ররোচনায় গুলি ও মর্টার শেলিং শুরু করে দিয়েছিল পুঞ্চ জেলার দিগ্ওয়ার  এবং কসবা সেক্টরে। সেই শেলিংয়ের কড়া জবাব দিতে শুরু করেছে ভারতীয় সেনা জওয়ানরাও। গতকাল পাকিস্তান মানকোট  এবং মেন্ধার এলাকায় শেলিং শুরু করেছিল। 
গত সপ্তাহে কাঠুয়া জেলার হীরনগরেও আন্তর্জাতিক সীমান্তের ওপার থেকে গোলগগুলি চালাতে শুরু করেছিল পাকিস্তান। গত এক সপ্তাহ ধরে পাকিস্তান জম্মু ওয়া কাশ্মীরের রাজৌরি, বালাকোট, সুবদেরবনি, নৌশেরা, কসবা, কিরনি, মেন্ধার, মানকোট, দিগ্ওয়ার, কৃষ্নঘাঁটি এবং হীরনগরে গুলি এবং মর্টার ছুঁড়েছে। গত আট দিনের এই শেলিংয়ের জন্যে কোনো হতাহতের খবর নেই, তবে একটি বাড়ি সম্পূর্ণভাবে ধূলিস্যাৎ হয়ে গিয়েছে এবং একটি পশু আহত হয়েছে বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages