করোনা তাড়াতে রোজ হনুমান চল্লিশা পাঠ করুন : প্রজ্ঞা সিং ঠাকুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা তাড়াতে রোজ হনুমান চল্লিশা পাঠ করুন : প্রজ্ঞা সিং ঠাকুর

Share This
অফবিট

আজ খবর (বাংলা), ভূপাল, মধ্যপ্রদেশ, ২৭/০৭/২০২০ : নিয়মিত হনুমান চল্লিশা পাঠ করলেই মারণ ব্যাধি করোনা থেকে উদ্ধার পাওয়া সম্ভব, বললেন ভূপালের বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর।
গত ২৫ তারিখে তিনি টুইট করেন যে, "আমরা যদি প্রত্যেক দিন নিয়মিত হনুমান চল্লিশা পাঠ করে যাই , তাহলেই করোনা মহামারী থেকে উদ্ধার পেতে পারি। আপনারা নিশ্চয়ই দেখেছেন, হনুমান চল্লিশা  পাঠ করলে আশেপাশের পরিবেশ কেমন বদলে যায়। একটা সুন্দর মনোরম পরিবেশ তৈরি হয়ে যায় নিজের থেকেই। নিয়মিত হনুমান চল্লিশা পাঠ করলে আপনার পরিবেশও বদলে যাবে। আসলে হনুমান চল্লিশা পাঠ করলে পরিবেশের মধ্যে একটা ধনাত্মক শক্তি উদ্ভূত হতে থাকে। সেই শক্তিই আমাদের চারপাশে  রোগ এবং জীবাণু নষ্ট করে দেয়, তাই রোজ যদি আপনি হনুমান চল্লিশা ভক্তি ভরে পাঠ করে যান, তাহলে করোনা আপনার ধারে কাছে ঘেঁষতে পারবে না। " 
প্রজ্ঞা সিং ঠাকুর আরও বলেছেন, "প্রতিদিন অন্তত ৫ বার করে হনুমান চল্লিশা পাঠ করুন। ভোর ৫টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত দিনেই ৫  বার হনুমান চল্লিশা পাঠ করে যান। আসুন আমরা আমাদের মধ্যে আধ্যাত্মিক চেতনা জাগ্রত করি এবং হনুমান চল্লিশা পাঠের মাধ্যমে করোনা  সঙ্কট থেকে উদ্ধার পাই।" 
কিন্তু প্রজ্ঞা সিং ঠাকুরকে যখন বলা হয়, আপনার এই মতামতের সাথে কংগ্রেস একমত হতে পারছে  না, তখন তিনি বলেন, "কংগ্রেসের আপত্তি নিয়ে আমার কিছুই বলার নেই। আমাদের দেশ এই অতিমারী থেকে অব্যাহতি পেতে চাইছে, যার জন্যে ভারত সরকার লক ডাউন ছাড়াও অনেকগুলি পদক্ষেপ গ্রহণ করেছে ইতিমধ্যেই। প্রত্যেক মানুষ নিজের  বাড়িতে বসে আধ্যাত্মিক উন্নতি করতেই পারেন, তাতে তাঁর ভালোই হবে। কংগ্রেসের মনে রাখা উচিত, আমাদের দেশ সংস্কৃতি ও অধ্যাত্মিকতার দেশ।"
আগামী ৫ই আগস্ট অযোধ্যায় শ্রীরামলালা মন্দিরের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই উপলক্ষে প্রজ্ঞা সিং ঠাকুর সকলকে অনুরোধ করেছেন, "ওই দিন সন্ধ্যায় আপনার বাড়িকে প্রদীপ জ্বালিয়ে উজ্জ্বল করে তুলুন"।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages