ফের পাকিস্তানের গোলায় শহীদ হলেন এক সেনা জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের পাকিস্তানের গোলায় শহীদ হলেন এক সেনা জওয়ান

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নৌশেরা, জম্মু ও কাশ্মীর, ১০/০৯/২০২০ : আজ ফের পাকিস্তান যুদ্ধ বিরতি চুক্তি লংঘন করে সীমান্তের ওপার থেকে গোলা গুলি চালাল, আর সেই গোলায় জখম হয়ে শহীদ হলেন এক সেনা জওয়ান।
জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার সেনা মুখপাত্র লেফট্যানেন্ট কর্নেল দেবেন্দর আনন্দ আজ জানিয়েছেন, "জম্মু ও কাশ্মীরের নৌশেরা সেক্টরে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে আজ পাকিস্তানি সেনাবাহিনী বিনা প্ররোচনায় গোলা গুলি চালাতে শুরু করেছিল। ঐ গোলা গুলিতে জখম হয়েছিলেন হাবিলদার সাম্বুর গুরুং, তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা করা হলেও তা সম্ভব হয় নি। দেশের জন্যে  প্রাণ  ত্যাগ করেন ওই সেনা জওয়ান।" 
এই ঘটনার পর ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরাও গোলা গুলি চালাতে শুরু করলে পাকিস্তান স্তব্ধ হয়ে যায়।লেফট্যানেন্ট কর্নেল দেবেন্দর আনন্দ বলেন, "সাম্বুর গুরুং একজন অসমসাহসী, লক্ষ্যে অবিচল এবং খুব ভাল যোদ্ধা ছিলেন। তাঁর এই কর্তব্যে অবিচল থাকা এবং দেশের জন্যে সর্বোচ্য বলিদান দেশ কখনোই ভুলবে না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages