এবার মুম্বই পুলিশকে ২৫০০০ ফেস শিল্ড দিলেন অভিনেতা সোনু সুদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার মুম্বই পুলিশকে ২৫০০০ ফেস শিল্ড দিলেন অভিনেতা সোনু সুদ

Share This
 বিনোদন
সোনু সুদ ও অনিল দেশমুখ 

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৭/০৭/২০২০ :  মুম্বই পুলিশকে বাঁচাতে নিজের খরচে অভিনেতা সোনু সুদ আজ পুলিশের হাতে তুলে দিলেন ২৫০০০ ফেস শিল্ড।
লক ডাউনের সময় করোনা সংক্রমণের কথা মাথায় রেখেও নিজের জীবনের ঝুঁকি নিয়ে অসংখ্য পরিযায়ী  শ্রমিকদেরকে তাদের নিজেদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সোনু সুদ। সেই খরচ  তিনি নিজেই বহন করেছিলেন, আর এবার তিনি মুম্বই পুলিশের হাতে তুলে দিলেন ২৫ হাজার ফেস শিল্ড।
মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ স্বতঃপ্রণোদিতভাবে এগিয়ে এসে করোনা যোদ্ধা মুম্বই পুলিশের সাহায্যার্থে এত সংখ্যক ফেস শিল্ড অনুদান হিসেবে দেওয়ার জন্যে অভিনেতা সোনু সুদকে ধন্যবাদ জানিয়েছেন।তিনি বলেছেন,  "যে মানুষগুলি পুলিশের উর্দি পড়ে জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত  এক করে করোনা যুদ্ধে অবতীর্ন হয়েছেন, তাঁদের বাঁচাতে সোনু সুদের এই প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসা যোগ্য।" 
৪৬ বছরের এই অভিনেতা সোনু সুদও  স্বরাষ্ট্রমন্ত্রীকে টুইট করে লিখেছেন, "ধন্যবাদ স্যার। আপনার এই প্রশংসায় আমি সম্মানিত বোধ করছি। আমাদের এই পুলিশ ভাই বোনেরাই আসল হিরো। তাঁরা আমাদের জন্যে যা কিছু করে চলেছেন, সেখানে আমার এই উদ্যোগ নেহাতই নগন্য বলে আমি মনে করি। জয় হিন্দ।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages