অনন্তনাগে ২ জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তাবাহিনী, এদের মধ্যে ১ জন পাকিস্তানী জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অনন্তনাগে ২ জঙ্গীকে নিকেশ করল নিরাপত্তাবাহিনী, এদের মধ্যে ১ জন পাকিস্তানী জঙ্গী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), অনন্তনাগ, জম্মু ও কাশ্মীর, ১৩/০৭/২০২০ : আজ সকালে জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের জৈশ ই মহম্মদের দুই জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী। 
আজ জম্মু ও কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন, "আজ সকালে নিরাপত্তাবাহিনীর সাথে এনকাউন্টারে দুই জৈশ ই মহম্মদের জঙ্গী নিহত হয়েছে।এই দুজনের মধ্যে একজন স্থানীয় জঙ্গী এবং আর একজন ছিল পাকিস্তানের জঙ্গী। এরা দুজনেই জৈশ ই মহম্মদ এবং জঙ্গী কার্যকলাপের সাথে সক্রিয়ভাবে সাথে যুক্ত ছিল।."
যেটা জানা যাচ্ছে, আজ একেবারে সকালেই জম্মু ও কাশ্মীরের অনন্তনাগের শ্রীগুফওয়ারা নামে একটি জায়গায় এই দুই জঙ্গীর মুখোমুখি সংঘর্ষ বেঁধেছিল নিরাপত্তাবাহিনীর সাথে। কিছুক্ষণ গুলিযুদ্ধ চলার পরেই দুই জঙ্গীকে নিকেশ করেন  নিরাপত্তাবাহিনীর জওয়ানরা। এই দুই জঙ্গীর থেকে পাওয়া গিয়েছে দুটি এ কে ৪৭ স্বয়ংক্রিয় বন্দুক এবং বেশ কিছু কার্তুজ ম্যাগাজিন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages