নিজের জন্মদিনে ৩ লক্ষ চাকরি দেওয়ার অঙ্গীকার সোনু সুদের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিজের জন্মদিনে ৩ লক্ষ চাকরি দেওয়ার অঙ্গীকার সোনু সুদের

Share This
অফবিট

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ৩০/০৭/২০২০ : আজ তাঁর ৪৭তম জন্মদিন, আর আজ নিজের জন্মদিন উপলক্ষে তিনি পরিযায়ী শ্রমিকদের অন্তত ৩ লক্ষ চাকরি দেওয়ার অঙ্গীকার করলেন। তিনি কে ? তিনি হলেন বলিউডের  জনপ্রিয় অভিনেতা সোনু সুদ।
সোনু সুদ কিছুদিন আগেই আর কয়েকজনের সহায়তায় একটি জব পোর্টাল খুলেছিলেন, যার নাম 'প্রবাসী রোজগার'। উদ্দেশ্য ছিল দেশের পরিযায়ী শ্রমিকদের স্থায়ী চাকরি দেওয়া। আজ নিজের জন্মদিন উপলক্ষ্যে সোনু সুদ অঙ্গীকার করেছেন দেশের অন্তত ৩ লক্ষ পরিযায়ী শ্রমিককে তিনি চাকরি দেওয়ার ব্যবস্থা করবেন। তাঁর জব পোর্টালের সাথে যুক্ত রয়েছে AEPC, CITI, TRIDENT, QUESSCORP, AMAZON, SODEX, URBAN CO, PROTEA ছাড়াও বহু নামী  দামি সংস্থাগুলি।
আজ সেই পোর্টাল থেকেই সোনু সুদ দেশের পরিযায়ী শ্রমিকদেরকে চাকরির জন্যে আবেদন করতে বলেছেন। চাকরিতে বেতনের সাথে সাথে PF, ESI ছাড়াও দেওয়া হবে অন্যান্য সুযোগ সুবিধা। এর জন্যে কাউকে কোনো খরচ করতে হবে না বা অগ্রিম কোনো টাকা দিতে হবে না। 
দেশে লক ডাউন চলার সময় যখন মুম্বইয়ে বহু পরিযায়ীই শ্রমিক আটকে পড়েছিলেন, তাঁরা ঠিকমত খেতেও পাচ্ছিলেন না, সেই সঙ্কটের সময় পরিযায়ী শ্রমিকদের সাহায্য করতে তাঁদের পাশে এসে দাঁড়িয়েছিলেন অভিনেতা সোনু সুদ।কয়েক হাজার পরিযায়ী শ্রমিকদের দিনের পর দিন নিজের খরচে খাবার ছাড়াও দিয়েছিলেন অন্যান্য অত্যাবশ্যকীয় সামগ্রী। পরিযায়ী শ্রমিকদের নিজের খরচে গাড়িতে করে পাঠিয়েছিলেন অন্যান্য রাজ্যে। কিছুদিন আগেই অন্ধ্রপ্রদেশের এক দরিদ্র কৃষককে (যিনি আগে চায়ের দোকান চালাতেন) নিজের খরচে একটি ট্রাক্টর কিনে দিয়েছেন। আর আজ তিনি তিন লক্ষ পরিযায়ী শ্রমিকদের চাকরি দেওয়ার অঙ্গীকার করলেন নিজের জন্মদিনের দিনে। রুপোলি পর্দার ভিলেন হলেও বাস্তবে তিনি সত্যিকারের নায়ক।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages