মদ না পেয়ে স্যানিটাইজার পান করে মৃত্যু ৯ জনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মদ না পেয়ে স্যানিটাইজার পান করে মৃত্যু ৯ জনের

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), প্রকাশম, অন্ধ্র প্রদেশ, ৩১/০৭/২০২০ : লক ডাউন চলায় মদ না পেয়ে স্যানিটাইজার পান করে মৃত্যু হল ৯ জনের। ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের প্রকাশম জেলার কুরিচেদু গ্রামে।
করোনা মহামারীর মোকাবিলায় গতকাল  লক ডাউন চলছিল  অন্ধ্র প্রদেশ জুড়ে।  তাই গতকাল  মদের সব দোকান ছিল বন্ধ। দোকানে মদ কিনতে না পেরে হাতের কাছে থাকা স্যানিটাইজার পান করে নিয়েছিল ৯ ব্যক্তি। প্রত্যেকেই মারা গিয়েছে।তাদের মধ্যে একজনকে অসুস্থ  অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিছুক্ষণ পর সেও মারা যায় হাসপাতালে।এই ঘটনায় চাঞ্চল্য  ছড়িয়েছে প্রকাশমের ওই গ্রামে। 
অন্ধ্র প্রদেশ পুলিশের ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট কে প্রকাশা রাও জানিয়েছেন, "এই লোকগুলি সম্ভবত একসাথে নিয়মিত মদ্যপান করত। গতকাল লক ডাউন চলার জন্যে এরা কোনো জায়গা থেকেই মদ পায় নি, তাই এদের কাছে থাকা স্যানিটাইজার খেয়ে নেশা করার চেষ্টা করেছিল। এরা একসাথে বসে মদের বদলে স্যানিটাইজার পান করে যে যার আস্তানায় চলে গিয়েছিল। এদের প্রত্যেকেরই মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন জীবিত থাকায় হাসপাতাযে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু সেখানে সেও মারা যায়। এদের মধ্যে ৩ জন ছিল রিকশাচালক, ৩ জন ছিল ভিখারি এবং ৩ জন কুলির কাজ করত।" পুলিশ এদের আস্তানাগুলি থেকে বেশ কিছু স্যানিটাইজার বোতল বাজেয়াপ্ত করেছে এবং আরও তদন্ত করে দেখার জন্যে স্বতঃপ্রণোদিতভাবে ১৭৪ ধারায় একটি মামলা রুজু করেছে।  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages