ধর্ষণ মামলায় আজ জামিন পেলেন সোমনাথ বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধর্ষণ মামলায় আজ জামিন পেলেন সোমনাথ বন্দ্যোপাধ্যায়

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 09/072020 : অবশেষে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ওঠা হাইকোর্টের শুনানির পর আজ জামিন পেলেন দক্ষিন কলকাতার প্রাক্তন বিজেপি সভাপতি সোমনাথ  বন্দ্যোপাধ্যায় ।
গত ৩রা জুলাই ভারতীয় জনতা পার্টির দক্ষিণ কলকাতা শহরতলি জেলার সভাপতি সোমনাথ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে হরিদেবপুর থানায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক ও প্রতারণার অভিযোগ দায়ের করেন এক মহিলা। অভিযোগ ওঠার পর তিনি আইনি ব্যবস্থা নেওয়ার পাশাপাশি জেলা সভাপতির পদ থেকে অব্যাহতি চেয়ে দলের রাজ্য নেতৃত্তের কাছে পদত্যাগপত্র জমা দেন। যদিও তিনি জানান দল তার পদত্যাগপত্র গ্রহণ করেনি এবং দল তার পাশে আছে । 
আজ উচ্চ আদালতে এই অভিযোগ এর শুনানিতে সোমনাথ বন্দ্যোপাধ্যায় কে জামিন মঞ্জুর করে আদালত।
আদালতে জামিন পাওয়ার পর সোমনাথ বন্দ্যোপাধ্যায় জানান তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মিথ্যা, উদ্দেশ্যপ্রণোদিত এবং পরিকল্পিত। শুধুমাত্র পরিকল্পিতভাবে তাকে ও তার দলকে কালিমালিপ্ত করার জন্য এই অভিযোগ দায়ের করা হয়েছিল। আজ আদালতে তার জামিন পাওয়ার মধ্য দিয়েই তা প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তিনি আদালত ও আইনি ব্যবস্থার কাছে কৃতজ্ঞ। ইতিমধ্যেই এর বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার উদ্যোগ তিনি নিয়েছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages