মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'ম্যায় মুলায়ম সিং যাদব' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'ম্যায় মুলায়ম সিং যাদব'

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৫/০৭/২০২০ :  অবশেষে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'ম্যায় মুলায়ম সিং যাদব' সিনেমাটি। উত্তর প্রদেশের জনপ্রিয় নেতা মুলায়ম সিং-এর জীবনী নিয়ে এই সিনেমা।
এই ছবিতে সাধারণ দর্শক কি পাবেন ?  ছবি নির্মাতার তরফ  থেকে  জানানো হয়েছে, এই ছবিতে রয়েছে রাজনীতির নাটকীয় টানাপোড়েন, বেশ কিছু চমক, টান টান উত্তেজনা, মুলায়ম সিংহের জনপ্রিয়তা এবং সুন্দর সুন্দর সংলাপ। এই নিয়ে নতুন ছবি 'ম্যায় মুলায়ম সিং যাদব'। এই ছবিতে মুখ্য চরিত্রে অর্থাৎ উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিংহের চরিত্রে অভিনয় করেছেন নবাগত অমিত শেঠি।  
আজ এই ছবির ট্রেলার মুক্তি পেল, খুব শীঘ্রই ছবিটিও মুক্তি পাবে বলে জানানো হয়েছে। এই ছবিটির পরিচালনা করেছেন বাঙালি পরিচালক শুভেন্দু রাজ্ ঘোষ; কিভাবে একজন চাষির ছেলে কুস্তিগীর থেকে হয়ে উঠলেন ভারতীয় রাজনীতির অন্যতম স্তম্ভ, সেটাই সুন্দর করে ছবিতে ফুটিয়ে তুলেছেন পরিচালক শুভেন্দু।
এই ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিঠুন পুত্র মিমো চক্রবর্তী,  গোবিন্দ নামদেব, মুকেশ তেওয়ারি, সুপ্রিয়া কার্নিক, সাইয়াজি সিন্ধে, সানা আমিন শেখ, প্রেরণা, জারিনা ওয়াহাব ও প্রকাশ বেলোয়াড়ি। সম্ববত এই ছবিটি মুক্তি পাবে ২রা অকটোবর।  এই ছবির খবরটি সরবরাহ করেছে NEWS VOIR, ছবির এই শীর্ষক বা খবরের সত্যতা আজ খবর যাচাই করেনি। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages