দেশের প্রথম মহিলা সেনা পাইলটকে নিয়ে জাহ্নবীর নতুন ছবি 'গুঞ্জন সাক্সেনা...' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের প্রথম মহিলা সেনা পাইলটকে নিয়ে জাহ্নবীর নতুন ছবি 'গুঞ্জন সাক্সেনা...'

Share This
বিনোদন
জাহ্নবী কাপুর 

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৬/০৭/২০২০ : আগামী স্বাধীনতা দিবসের দিন তিনেক আগেই শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর অভিনীত 'গুঞ্জন সাক্সেনা, দ্য কার্গিল গার্ল' ছবিটি মুক্তি পেতে চলেছে নেটফ্লিক্সে। 
অভিনেত্রী জাহ্নবী কাপুর নিজের ইন্সট্রাগ্রাম ওয়ালে লিখেছেন, "দেশের প্রথম মহিলা সেনা পাইলটকে নিয়ে ছবিতে অভিনয় করতে পেরে  এবং তা জনসাধারণকে উপহার দিতে পেরে আমি রীতিমত গর্ব অনুভব করছি। আগস্ট মাসের ১২ তারিখে নেটফ্লিক্সে মুক্তি পাবে 'গুঞ্জন সাক্সেনা, দ্য কার্গিল গার্ল' ছবিটি । আশা করি আপনাদের সকলের ভাল লাগবে আর আপনারাও আমার মত গর্ব অনুভব করবেন।" 
পাইলট গুঞ্জন সাক্সেনা 

গুঞ্জন সাক্সেনা ছিলেন দেশের প্রথম মহিলা সেনা পাইলট, যিনি ১৯৯৯ সালে জীবনের ঝুঁকি নিয়েও হেলিকপ্টার চালিয়ে কার্গিল যুদ্ধক্ষেত্র থেকে উদ্ধার করে নিয়ে এসেছিলেন আহত ভারতীয় সেনা জওয়ানদেরকে। এই সাহসিকতার জন্যে ভারত সরকার তাঁকে 'শৌর্য বীর' সম্মানে ভূষিত করেছিল। আপামর ভারতবাসীর কাছে তিনি অত্যন্ত গর্বের, তাই তাঁকে নিয়ে এই রকম একটি ছবির জনপ্রিয়তা নিঃসন্দেহে তৈরি হবে, তা বলা বাহুল্য।
জাহ্নবী কাপুর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, বিনীত কুমার সিং, অঙ্গদ বেদী, মানব ভিজ এবং অন্যান্য শিল্পীরা । ছবির পরিচালক শ্যারন শর্মা এবং ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে ধৰ্মা প্রোডাকশন এবং জি ষ্টুডিও। (সিনেমার  ছবি : নেটফ্লিক্স)
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages