দাউদ ঘনিষ্ঠ কুখ্যাত মাফিয়া আনোয়ারকে গ্রেপ্তার করল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দাউদ ঘনিষ্ঠ কুখ্যাত মাফিয়া আনোয়ারকে গ্রেপ্তার করল পুলিশ

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১২/০৭/২০২০ : আজ দিল্লী ক্রাইম ব্রাঞ্চের জালে ধরা পড়ল কুখ্যাত অপরাধী আনোয়ার ঠাকুর। দিল্লীর চাঁদবাগ এলাকা থেকে অস্ত্র সমেত গ্রেপ্তার করা হল আনোয়ার ঠাকুরকে।
আনোয়ার ঠাকুর একজন কুখ্যাত মাফিয়া এবং বহু অপরাধের অপরাধী। একটি খুনের মামলায় সে যাবজ্জীবন জেল খাটছিল। কিছুদিন আগেই সে প্যারোলে ছাড়া পেয়েছিল এবং তারপর থেকেই সে দিল্লীর ময়ূর বিহার ফেজ ১-এর পাণ্ডব নগরে  বাস করছিল। আনোয়ারের নিজের বাড়ি মিরাটে।
দিল্লী পুলিশ সূত্রে জানা গিয়েছে, আনোয়ার ছিল কুখ্যাত মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ। অস্ত্র চোরা কারবারি, মাদক পাচার, অপহরণ ছাড়াও অনেক অপরাধের সাথে সে যুক্ত ছিল. আনোয়ারের গ্যাং-এর  অনেককেই পুলিশ এর আগে গ্রেপ্তার করেছিল। আজ যখন আনোয়ারকে দিল্লীর চাঁদ বাগ থেকে গ্রেপ্তার করা হল, তখন তার থেকে একটি দামি রিভালবার উদ্ধার করে পুলিশ। আনোয়ারের হেফাজত থেকে পাওয়া ব্রাজিলিয়ান মেক সেই রিভলবারটির দাম আজকের দিনে ২২ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে।
দিল্লী পুলিশ আজ জানিয়েছে, "আনোয়ার একজন দাগী দুষ্কৃতী, সে সদর বাজার থানার মধ্যে ঢুকে পুলিশের এক ইনফরমারকে গুলি করে হত্যা করেছিল। ওই মামলায় তার যাবজ্জীবন জেল হয়েছিল।গত ১৭ই মার্চ সে প্যারোলে মুক্তি পেয়েছিল এবং উত্তর পূর্ব দিল্লীতে একটি নতুন গ্যাং চালাতে শুরু করেছিল।আজ তাকে ফের গ্রেপ্তার করা হয়েছে।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages