পুলিশ এভাবে হাতে আইন তুলে নিতে পারে না : ফিরহাদ হাকিম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশ এভাবে হাতে আইন তুলে নিতে পারে না : ফিরহাদ হাকিম

Share This
রাজনীতি
ফিরহাদ হাকিম (ফাইল চিত্র)

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ , ১০/০৯/২০২০ : গোটা দেশ যখন উত্তর প্রদেশের কুখ্যাত মাফিয়ার এনকাউন্টারে মৃত্যুর জন্যে উত্তর প্রদেশের পুলিশকে সংবর্দ্ধনা জানাচ্ছে, তখন কলকাতায় বসে প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম পুলিশের এই আইন হাতে তুলে নেওয়াকে ভাল চোখে দেখলেন না।  
প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন, "একজন মাফিয়া বা একজন অপরাধী শাস্তি পাক এটাই তো কাম্য, কিন্তু পুলিশের  এভাবে হাতে আইন তুলে নেওয়া ঠিক নয়। ফিরহাদ হাকিম মনে করেন, আইন আইনের পাথেই  চলা উচিত। তার জন্যে আদালত রয়েছে, বিকাশ দুবে  যা যা কিছু করেছে, তাকে শাস্তি দেওয়ার জন্যে আইন আছে, সংবিধান আছে, আদালত আছে। কিন্তু উত্তর প্রদেশের পুলিশ সেই পথ থেকে সরে  এসে নিজের হাতেই আইন তুলে নিচ্ছে এবং গুলি করে করে অপরাধীদেরকে মারছে।" পুলিশের  এই পদক্ষেপ ফিরহাদ হাকিমের মতে ঠিক নয়।
উত্তর প্রদেশ পুলিশকে আক্রমন করে ফিরহাদ হাকিম আসলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেই আক্রমন করে বসেছেন রাজনৈতিকভাবে। সাথে সাথে বিজেপিকেও এক হাত নিতে ছাড়েন নি তিনি।
দেখুন ভিডিও -  


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages