ভারত মার্কিন যৌথ উদ্যোগ বিশ্বকে কোরোনার গ্রাস থেকে ফিরিয়ে আনতে পারে : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারত মার্কিন যৌথ উদ্যোগ বিশ্বকে কোরোনার গ্রাস থেকে ফিরিয়ে আনতে পারে : মোদী

Share This
আন্তর্জাতিক

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৩/০৭/২০২০ : ভারত ও আমেরিকার যৌথ উদ্যোগ গোটা বিশ্বকে করোনা মহামারীর ভয়াল প্রকোপ থেকে উদ্ধার করে নিয়ে আস্তে পারে, বলে মন্তব্য কারলিন নরেন্দ্র মোদী।
ইন্ডিয়া আইডিয়া সামিটস অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে দেশের প্রধানমন্তী নরেন্দ্র মোদী বলেন, "ভারত ও আমেরিকা সেই দুটি বৃহৎ গণতান্ত্রিক দেশ যারা নিজেদের মধ্যে বিভিন্ন বিষয়ের মূল্যায়ন আদান প্রদান করে. ভারত ও আমেরিকা হল 'ন্যাচারাল পার্টনার'। বিগত দিনে ভারত-আমেরিকার বন্ধুত্ব বহু বাধা পার করে এসেছে আর অনেকটা উচ্চতায় এসে পৌঁছেছে। এবার আমাদের এই বন্ধুত্বের সময় এসেছে, গোটা বিশ্বকে করোনা করাল গ্রাস থেকে উদ্ধার করে নিয়ে আসার। এই সুন্দর জীবজগৎকে রাখা করার।"  
মার্কিন শিল্পকে ভারতের মাটিতে আমন্ত্রণ জানিয়ে গতকাল নরেন্দ্র মোদী বলেছেন, "ভারতের প্রভূত উন্নয়নের সাথে সাথে আমি বলতে চাই, ভারতে যে ব্যবসা ও বাণিজ্য করার অভূতপূর্ব সুযোগ ও সম্ভাবনার সৃষ্টি হয়েছে, তাকে আপনারা বিশ্বাস ও ভরসা  করতে পারেন। এখানে আপনাদের প্রতিযোগিতামূলক বিনিয়োগ গোটা বিশ্বেই বিপন্নারে একটা নতুন মাত্রা যোগ করতে পারে।  ভারত এখন আত্মনির্ভর ভারত প্রকল্পে মনোনিবেশ করছে। এই সময়ে ভারতের সাথে ব্যবসা ও  বাণিজ্যে আমেরিকান  অংশীদারি গোটা বিশ্বে শিল্প জগতে ব্যাপকভাবে প্রভাব  ফেলতে সাহায্য করবে বলে আমি বিশ্বাস করি। " 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages