অমরনাথ যাত্রীদের মারার ছক বানচাল, এনকাউন্টার খতম ৩ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অমরনাথ যাত্রীদের মারার ছক বানচাল, এনকাউন্টার খতম ৩ জঙ্গী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), কুলগাঁও, জম্মু ও কাশ্মীর, ১৭/০৭/২০২০ : জম্মু ও কাশ্মীরে  আজ বড়সড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। জম্মু ও কাশ্মীরের কুলগাঁও-এর নাগনাড-চিম্মার এলাকায় এনকাউন্টারে তিন সশস্ত্র জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।  
জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজিপি দিলবাগ সিং আজ জানিয়েছেন, "নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে আজ চিম্মার গ্রামে তিন জঙ্গীর মৃত্যু হয়েছে। এই জঙ্গীরা জৈশ ই মহম্মদের সদস্য ছিল। এদের মধ্যে একজন ছিল পাকিস্তানের বাসিন্দা এবং সে আইইডি বিস্ফোরক বিশেষজ্ঞ ছিল বলে জানতে পেরেছি।"
পাকিস্তানের যে জঙ্গীর কথা বলা হচ্ছে, সেই জঙ্গী অতীতে বেশ কয়েকটি নাশকতার সাথে যুক্ত ছিল এবং পাকিস্তান থেকে তার কাছে সরাসরি নির্দেশ আসত  বলে জানতে পারা গিয়েছে। নিরাপত্তা বাহিনী এই জঙ্গীকে অনেক দিন ধরেই খুঁজছিল। এর আগে তিন চারটি এনকাউন্টারের সময় সে সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল এবং এর কাছে একটি অত্যাধুনিক স্বয়ংক্রিয় আমেরিকান বন্দুক থাকত। কিন্তু আজ সে আর পালিয়ে যেতে পারল না।
আজ জঙ্গীদের বিরুদ্ধে এনকাউন্টারে অংশগ্রহণ করেছিলেন আর্মি, সিআরপিএফ এবং কাশ্মীর পুলিশের জওয়ানরা। আজ বেশ কিছুক্ষণ ধরেই গুলির লড়াই চলে জৈশ ই মহম্মদের জঙ্গীদের সাথে। শেষে তিন জঙ্গীরই মৃত্যু হয়। কিন্তু এই এনকাউন্টারে লড়াই চলার সময় তিন সেনা জওয়ান ঘায়েল হন। তাঁদেরকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুরো এলাকা ঘিরে রেখে আরও তল্লাশি চালানো হচ্ছে। জঙ্গীদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু অস্ত্র শস্ত্র এবং অন্যান্য সামগ্রী।
আর তিন দিন বাদেই  জম্মু ও কাশ্মীরে শুরু হতে চলেছে অমরনাথ যাত্রা। এই জঙ্গীরা আইইডি বিস্ফোরণ করে অমরনাথ যাত্রীদের ওপর নাশকতা চালানোর ছক কষেছিল বলে জানতে পারা গিয়েছে। এদিকে লাদাখ সফর শেষ করে আজ প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং শ্রীনগরে এসে উপস্থিত হয়েছেন। আজ সেখানেই তিনি রাত্রিবাস করবেন এবং আগামীকাল তিনি অমরনাথ যাবেন বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages