বাঘ-মানুষে তুমুল লড়াই, চোখের সামনে থেকে সঙ্গীকে থেকে তুলে নিয়ে গেল বাঘে (ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাঘ-মানুষে তুমুল লড়াই, চোখের সামনে থেকে সঙ্গীকে থেকে তুলে নিয়ে গেল বাঘে (ভিডিও)

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), পাঁচমুখানি, সুন্দরবন, ০৪/০৭/২০২০ : আজ সুন্দরবনে ফের একবার কাঁকড়া ধরতে যাওয়া মধ্যবয়স্ক ব্যক্তিকে বাঘে  তুলে নিয়ে গেল, শেষে ব্যর্থ হল  বাঘে মানুষে ভয়ঙ্কর লড়াই।
সুন্দরবন পাঁচমুখানি জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়ে মৎস্যজীবীকে বাঘে তুলে নিয়ে গেল। নিখোঁজ মৎস্যজীবীর নাম যামিনী মিস্ত্রী(৫২)। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে প্রত্যন্ত সুন্দরবনের পঞ্চমুখানি ২ নম্বর জঙ্গলে।নিখোঁজ মৎস্যজীবীর বাড়ী  সুন্দরবন কোষ্টাল থানার লাহিড়ীপুর গ্রাম পঞ্চায়েতর লাহিড়ীপুর গ্রামে। সুন্দরবন জঙ্গলের নদীখাঁড়িতে মাছ কাঁকড়া ধরতে যেতেন মৎস্যজীবি যামিনী মিস্ত্রী ও তাঁর সঙ্গীসাথীরা।ফিরেও আসতেন। অন্যান্য দিনের মতো লাহিড়ীপুর গ্রাম থেকে তিনজন সঙ্গী মিলন মিস্ত্রী,অজিত মন্ডল, ও অসিত মাঝি কে নিয়ে শুক্রবার দুপুরবেলায়  দুটোর দিকে বাড়ি থেকে বেরিয়ে নৌকা নিয়ে সুন্দরবনের পাঁচমুখানি ২ নম্বর জঙ্গলে মাছ এবং কাঁকড়া ধরার উদ্দেশ্যে রওনা দেয়।   
যামিনী মিস্ত্রী 

এদিন বিকালে সুন্দরবনের নদী খাঁড়িতে যখন সকলে মাছ কাঁকড়া ধরতে ধরছিলেন আপন মনে। ঠিক সেই মুহূর্তে সুন্দরবনের গভীর জঙ্গল থেকে একটি বাঘ বেরিয়ে আসে।লাফ দিয়ে ঝাঁপিয়ে পড়ে যামিনীর উপর।মুহূর্তে তাঁর ঘাড়ে কামড় দিয়ে পিঠে তুলে নিয়ে সুন্দরবনের গভীর জঙ্গলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।সঙ্গীকে চোখের সামনে বাঘ আক্রমণ করেছে দেখতে পেয়ে সঙ্গীসাথী মিলন মিস্ত্রী,অজিত মন্ডল, ও অসিত মাঝিরা  নৌকার হাল আর কাঁকড়া ধরার শিক দিয়ে বাঘের সঙ্গে তুমুল লড়াই শুরু করে সঙ্গী কে বাঁচানোর জন্য।ক্ষুধার্ত বাঘ তার শিকার ছাড়তে রাজী নয়।ক্ষুধার্ত বাঘের সাথে দীর্ঘক্ষণ লড়াই করে তিন সঙ্গীসাথী। বাঘের  ভয়ঙ্কর রুদ্রমূর্তির সামনে সঙ্গীকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পড়েও নিজেদের জীবন বাঁচানোর জন্য রণে ভঙ্গদেয়।অবশেষে বাঘ তার শিকার কে টানতে টানতে সুন্দরবনের গভীর জঙ্গলে চলে যায়।
পরক্ষণে আবার বিপদ হতে পেরে ভেবে তিন সঙ্গী  তড়িঘড়ি নৌকার বৈঠা বেয়ে গ্রামের উদ্দেশ্যে রওনা দেয়।লাহিড়ীপুর গ্রামে গিয়ে যামিনীর বাড়িতে  খবর আসে। পরিবারে নেমে আসে শোকের ছায়া।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages