রাজ্যের অধিকাংশ মানুষ সচেতন নন, তাই লক ডাউন বাড়াতেই হচ্ছে রাজ্যে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যের অধিকাংশ মানুষ সচেতন নন, তাই লক ডাউন বাড়াতেই হচ্ছে রাজ্যে

Share This
রাজ্য

আজ খবর (বাংলা), কুলপি, দক্ষিণ ২৪ পরগণা, পশ্চিমবঙ্গ, ০৮/০৭/২০২০ :  করোনা মহামারীর মোকাবিলায় আগামীকাল বিকাল ৫টা  থেকে রাজ্যের কন্টেইনমেন্ট জোনগুলিতে নতুন করে লক ডাউন ঘোষণা করে হচ্ছে রাজ্য সরকারকে, তবু স্বাস্থ্যবিধি নিয়ে রাজ্যবাসীর একাংশের মধ্যে কোনোরকম হেলদোল নেই।
আজ দক্ষিণ ২৪ পরগণার কুলপি অঞ্চলে গিয়ে দেখা গেল রাজ্য সরকারের তরফ থেকে এই এলাকাটি যে কনন্টেইনমেন্ট জোনের মধ্যে পড়ছে তা বাজার ও অন্যান্য এলাকায় ব্যানার লাগিয়ে জানানো হয়েছে জনসাধারণকে। কিন্তু কুলপি বাজার এলাকায় গিয়ে দেখা গেল প্রতিটা দোকানে উপচে পড়া ভীড়। কয়েকজনকে বাদ দিলে অধিকাংশ মানুষই স্বাস্থ্যবিধি একেবারেই মানছেন না. নিজেদের মধ্যে দূরত্ব বজায় রাখছেন না। গায়ে গা ঘেঁষাঘেঁষি করে একসাথে বাজার করছেন অথবা চায়ের দোকানে বসে আড্ডা মারছেন।
কুলপি অঞ্চলে আজ খবরের ক্যামেরায় ধরা পড়েছে, বেশিরভাগ মানুষই মুখে মাস্ক লাগাচ্ছেন না। অথচ সরকার বার বার সাধারণ মানুষের কাছে আবেদন করে জানাচ্ছে, মুখে মাস্ক লাগানোর কথা, নিজেদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা এবং স্বাস্থ্য বিধি মেনে চলার কথা। কিন্তু কোনোভাবেই সচেতন করা যাচ্ছে না অধিকাংশ মানুষকেই। যার ফলে রাজ্যে করোনা ভাইরাসের দাপট বেড়ে চলেছে লাগামছাড়াভাবেই।
তবে এই দৃশ্য  শুধুমাত্র কুলপিতে নয়, এই একই দৃশ্য উঠে এসেছে আমাদের ক্যামেরায় গোটা রাজ্য থেকেই। এমনকি খোদ কলকাতার মানুষও কমবেশি অসচেতন হয়েই রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন ভীড় করেই, আড্ডা  মারছেন যত্রতত্র। স্বাস্থ্যবিধিকে তোয়াক্কা না করেই।
দেখুন ভিডিও -  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages