মহারাষ্ট্র, তামিলনাড়ু আর দিল্লিতেই দেশের ৬০% করোনা রোগী রয়েছেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহারাষ্ট্র, তামিলনাড়ু আর দিল্লিতেই দেশের ৬০% করোনা রোগী রয়েছেন

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৩/০৭/২০২০ : দেশে করোনা আক্রান্তের নিরিখে ফের নতুন নজির গড়ে গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা পৌঁছালো ২৮,৭০১-এ। 
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে ২৮,৭০১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখনো পর্যন্ত মোট ৮,৭৮,২৫৪ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আমাদের দেশে। যার মধ্যে এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসারত রয়েছেন মোট ৩,০১,৬০৯ জন মানুষ। 
চিকিৎসা করানোর পর এখনো পর্যন্ত ৫,৫৩,৪৭১ জন মানুষ করোনা রোগ থেকে সুস্থ হয়ে উঠেছেন।তবে আমাদের দেশে এখনো পর্যন্ত করোনা ভাইরাস প্রাণ কেড়ে নিয়েছে ২৩,১৭৪ জন মানুষের এবং গত ২৪ ঘন্টায় প্রাণ হারিয়েছেন ৫০০ জন মানুষ। তার আগের ২৪ ঘন্টায় মারা গিয়েছিলেন ৫৫১ জন মানুষ।
আমাদের দেশে করোনা ভাইরাসে সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্র রাজ্যে, এই রাজ্যে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২,৫৪,৪২৭। তার পরেই রয়েছে তামিলনাড়ু, এই রাজ্যে এখনো পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১,৩৮,৪৭০। তৃতীয় স্থানে রয়েছে রাজধানী দিল্লী, এখানে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১,১২,৪৯৪। অর্থাৎ, গোটা দেশের মোট আক্রান্তের সংখ্যা ৮,৭৮,২৫৪, আর মহারাষ্ট্র, তামিল নাড়ু এবং দিল্লী এই তিন জায়গা মিলিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৫,০৫,৩৯১। যা কিনা গোটা দেশের মোট আক্রান্তের মধ্যে ৬০%-এরও বেশি।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages