কিন্নরে পাহাড় থেকে গাড়ি উল্টে গেল গভীর খাদে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কিন্নরে পাহাড় থেকে গাড়ি উল্টে গেল গভীর খাদে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), কিন্নর, হিমাচল প্রদেশ, ৩১/০৭/২০২০ :  পাহাড়ি পথে চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে গড়িয়ে পড়ল  গাড়ি। এই ঘটনায় গতকাল রাতে  মৃত্যু হয়েছে ৪ জনের। 
হিমাচল প্রদেশের কিন্নরের লিপ্পা গ্রামে  একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ১৫০ মিটার গভীর খাদে গড়িয়ে পরে যায়। গতকাল রাতে পাহাড়ের এই জায়গাটি কুয়াশাচ্ছন্ন ছিল। রাতের অন্ধকারে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে  যায়।তারপর বেশ কয়েকবার পাল্টি খেয়ে গাড়িটি আছড়ে পারে নিচের খাদে। 
ঘটনাস্থল থেকেই দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। বাকি দুজন তখন জীবিত ছিলেন। তাঁদেরকে স্থানীয় স্কীব্বা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার সময়েই মারা যান। এই দুর্ঘটনায় মোট ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গাড়িটিকে আজ ক্ষতবিক্ষত অবস্থায় খাদ থেকে তোলা  হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages