১০০% নম্বর পেয়ে হরিয়ানায় প্রথম স্থান পেল ঋষিতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১০০% নম্বর পেয়ে হরিয়ানায় প্রথম স্থান পেল ঋষিতা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), হিসার, হরিয়ানা, ১২/০৭/২০২০ : হরিয়ানা রাজ্যের হিসারের নারনান্দ-এর ছাত্রী স্কুলের ক্লাস টেনের পরীক্ষায় ১০০ শতাংশ নম্বর পেয়ে তাকে লাগিয়ে দিয়েছে। 
হিসারের বাসিন্দা ঋষিতা হরিয়ানা বর্ডার ক্লাস টেনের পরীক্ষায় ৫০০র মধ্যে ৫০০ পেয়েছে। অর্থাৎ ১০০% নম্বর পেয়েছে মেধাবী এই ছাত্রীটি। মার্কশিটে এই নম্বর দেখে স্বভাবতই ঋষিতার বাড়ির লোকজন খুবই উচ্চসিত হয়ে উঠেছেন। বেশ খুশি ঋষিতা নিজেও।  ঋষিতা বলেছে, "আমার বাবা মা এবং শিক্ষকরা খুবই সাহায্য করেছেন আমার এই নাম্বারের জন্যে তাঁদেরও কৃতিত্ব দেওয়া উচিত। কোনো কিছু পেতে হলে কঠোর পরিশ্রমের কোনো বিকল্প নেই।"
আরও বড় হয়ে ঋষিতা ডাক্তার হওয়ার স্বপ্ন দেখে। ক্লাস টেনের  পরীক্ষার দুর্দান্ত  রেজাল্ট সেই স্বপ্নেরই প্রথম ধাপ বলে মনে করে ঋষিতা।
ঋষিতা পরীক্ষায় ফার্স্ট হয়েছে, আর তার দুই  বান্ধবী এবং এক বন্ধু পরীক্ষায় হয়েছে দ্বিতীয়। তাদের কথাও বলা উচিত হবে. ঋষিতার দুই  বান্ধবী উমা, কল্পনা এবং বন্ধু সুশীল প্রত্যেকেই পেয়েছে ৪৯৯ করে, আর ছিনিয়ে নিয়েছে দ্বিতীয় স্থান। এছাড়াও আরও দুই ছাত্র ৪৯৮ করে পেয়েছে তৃতীয় স্থান। হরিয়ানা রাজ্যের এরাই সেরা ছাত্র-ছাত্রী হিসেবে স্বীকৃতি পেয়েছে। হরিয়ানা স্কুল এডুকেশন বোর্ড গত শুক্রবারই দশম ক্লাসের পরীক্ষার ফল প্রকাশ করেছে তাদের নিজস্ব ওয়েবসাইটে।

সৌজন্যে - ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages