দেশে করোনা সংক্ৰমনকে এখনো লাগাম দেওয়া যায় নি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে করোনা সংক্ৰমনকে এখনো লাগাম দেওয়া যায় নি

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৬/০৭/২০২০ :  দেশে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা এবার ১৪ লক্ষের মাইলস্টোন ছুঁতে চলল। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ৭০৫ জন।
দেশের স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় দেশে মোট ৪৮,৬৬১ জন মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যার মধ্যে এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসারত রয়েছেন ৪,৬৭,৮৮২ জন এবং এখনো পর্যন্ত মোট ৮,৮৫,৫৭৭ জন মানুষ চিকিৎসার  পর সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন এবং তাঁদেরকে  হাসাপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।
আমাদের দেশে এখনো পর্যন্ত মোট ১৩,৮৫,৫২২ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে এখনো পর্যন্ত মোট ৩২,০৬৩ জন মানুষ করোনা সংক্রামিত হয়ে প্রাণ হারিয়েছেন। গত ২৪ ঘন্টায় মোট ৭০৫ জন মানুষ করোনা সংক্রামিত হয়ে প্রাণ হারিয়েছেন বলে জানানো হয়েছে স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্টে।
আমাদের দেশে সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্র রাজ্যে। এই রাজ্যে এখনো পর্যন্ত মোট ৩,৬৬,৩৬৮ জন মানুষ করোনা ভিরাসে আক্রান্ত হয়েছেন। এরপরেই রয়েছে তামিল নাড়ুর স্থান। তামিলনাড়ুতে এখনো পর্যন্ত মোট ২,০৬,৭৩৭ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দেশের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে রাজধানী দিল্লীর নাম, এখানে এখনো পর্যন্ত মোট ১,২৯,৫৩১ জন মানুষ করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। 
ভারতে এখন টেস্টের  সংখ্যা অনেকটাই বাড়ানো হয়েছে। গতকাল শনিবার ভারতে মোট ৪,৪২,২৬৩ জন মানুষের দেহে করোনা টেস্ট করা হয়েছে। এখনো পর্যন্ত আমাদের দেশে মোট ১,৬২,৯১,৩৩১ জন মানুষের দেহে করোনা ভাইরাসের টেস্ট করা হয়েছে বলে জানিয়েছে দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages