টালিগঞ্জে অভিনেত্রীকে ধর্ষণ, ভিডিও ফাঁস করার হুমকি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টালিগঞ্জে অভিনেত্রীকে ধর্ষণ, ভিডিও ফাঁস করার হুমকি

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৯/০৭/২০২০ : বন্ধুত্বের মূল্য যে এভাবে চোকাতে হবে তা বুঝতে পারেননি টালিগঞ্জের রুপালি পর্দার এক অভিনেত্রী ও মডেল। প্রথমে ধর্ষণ, তারপরে সেই ধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে দেওয়ার হুমকি দিল অভিনেত্রীর বন্ধু। 
টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভালভাবেই কাজ করতেন ওই অভিনেত্রী। স্ট্রাগলিং লাইফে তাঁর এক বন্ধু ছিল, কিন্তু সেই বন্ধুর আচরণে ক্ষুব্ধ হয়ে বন্ধুত্ত্বে ইতি টেনে অভিনেত্রী অভিনয় জীবনকেই জীবিকা করে সাফল্যের সোপানে পা রেখেছিলেন। বন্ধুর সাথে দীর্ঘ বিচ্ছেদ হলেও সেই বন্ধু ইদানিং ফের বন্ধুত্ত্বের প্রস্তাব দেয় এবং আর পাঁচজন বন্ধুর মতোই থাকার অঙ্গীকার করেছিল।
সম্প্রতি লক ডাউন চলার জন্যে ইন্ডাস্ট্রিতে বেশ কিছুদিন কাজকর্ম বন্ধ ছিল, আর এর মধ্যে সেই বন্ধুটি অভিনেত্রীকে কিছু অর্থ সাহায্যের আবেদন জানিয়েছিল। সে বলেছিল, লক ডাউন চলার জন্যে তার ব্যাপক আর্থিক ক্ষতি হয়েছে। প্রথমে অরাজি হলেও পুরোন  বন্ধুর দুরাবস্থার কথা ভেবে অভিনেত্রী তাকে ৩০ হাজার টাকা দিতে রাজি হন  এবং তাঁর গল্ফ গ্রীনের ফ্ল্যাটে আসতে  বলেন। গত ৫ তারিখে সেই গুনধর বন্ধু অভিনেত্রীর ফ্ল্যাটে যায়  এবং বলপূর্বক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষণের ভিডিও সে তার মোবাইল ক্যামেরায় তুলে নেয়। বিপর্যস্ত অভিনেত্রী যখন সেটা জানতে পারেন, তখন সেই বন্ধু তাঁকে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার জন্যে হুমকিও দেয়।এরপর সে চুপচাপ ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যায়।
এই ঘটনার পর ওই অভিনেত্রী তাঁর পরিচিত এক মানবাধিকার কর্মীকে ফোন করলে সেই মানবাধিকার কর্মী গল্ফ গ্রীনের ফ্ল্যাট থেকে অভিনেত্রীকে বিপর্যস্ত অবস্থায় উদ্ধার করেন। এই ঘটনার পর থেকে ওই অভিনেত্রী মানসিকভাবে সম্পূর্ণভাবে ভেঙে পড়েন। উদ্ধারকারী মানবাধিকার কর্মী জানান ,  সেদিন ওই ফ্ল্যাটে গিয়ে অভিনেত্রীকে উদ্ধার করতে তাঁর যদি একটুও দেরি হত, তাহলে হয়ত ততক্ষণে ওই অভিনেত্রী আত্মহত্যাই করে বসতেন, এতটাই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। ধর্ষণের সময় অভিনেত্রীর সেই বন্ধু তাঁর গলায় এমনভাবে আঁচড়ে দিয়েছিল যে, তার থেকে অভিনেত্রীর গলায় একটা বড় ক্ষতের সৃষ্টি হয়েছে। 
এই মুহূর্তে ওই অভিনেত্রী চিকিৎসাধীন রয়েছেন। অসুস্থ তাঁর বৃদ্ধ বাবা ও মা। ভয়ংকর  রকম আতঙ্ক গ্রাস করেছে ঐ অভিনেত্রীকে। গতকাল যাদবপুর থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে পরিচিত মানবাধিকার কর্মীর সাহায্যে। দুষ্কৃতী এখনো অধরা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages