সিরিয়াল কিলার, কিডনি পাচারকারী, অপহরণকারী চিকিৎসক ধৃত দিল্লী থেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিরিয়াল কিলার, কিডনি পাচারকারী, অপহরণকারী চিকিৎসক ধৃত দিল্লী থেকে

Share This
 দেশের খবর
দেবেন্দ্র শর্মা 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩০/০৭/২০২০ : প্যারোল পেয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা আর বাস্তবায়িত হল না, তার আগেই পুলিশের হাতে ধরা পড়ে গেল এক আয়ুর্বেদিক চিকিৎসক।
ঘটনাটি  দিল্লীর। পেশায় আয়ুর্বেদিক চিকিৎসক, রীতিমত ব্যাচেলার অফ আয়ুর্বেদিক মেডিকেল সায়েন্সের (BAMS) ডিগ্রি রয়েছে তাঁর। কিন্তু  আসলে তিনি ছিলেন অপরাধমূলক কাজকর্মে লিপ্ত। তিনি ছিলেন সিরিয়াল কিলার। হ্যাঁ, পরের  পর খুন করে বেড়াতেন তিনি। দিল্লী, হরিয়ানা এবং উত্তর প্রদেশের বিভিন্ন জায়গায় ট্রাক চালকদের তিনি অপহরণ করে খুন করতেন। অপহরণ করে ট্রাক কোম্পানীর থেকে মোটা টাকা আদায় করতেন এবং ট্রাক চালকদের হত্যা করে ফেলে দিতেন উত্তরপ্রদেশের হাজারা  ক্যানেলের খালে।
এই চিকিৎসক উত্তরপ্রদেশে একটি জাল গ্যাসের এজেন্সিও চালাতেন বলে জানতে পেরেছে পুলিশ। ১৯৯৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত এই চিকিৎসক অন্যান্য কিছু ডাক্তার এবং দালালের মাধ্যমে কিডনি পাচার করতেন। এই ১৪ বছরে তিনি ১২৫ টিরও বেশি কিডনি পাচার করেছেন বলে জানতে পেরেছে পুলিশ। একটি মার্ডার কেসে সাজা পেয়ে তিনি জয়পুর জেলে ছিলেন, সেখান থেকে গত জানুয়ারি মাসে তিনি প্যারোল পেয়ে বেরিয়েছিলেন। 
তিনি সম্প্রতি গোপনে একটি বিয়ে করেছিলেন এবং দিল্লীর বাপরোলা এলাকায় থাকছিলেন। সেখান থেকেই আজ দিল্লীর  ক্রাইম ব্রাঞ্চ, নারকোটিকস ডিপার্টমেন্ট ও স্থানীয় থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। গুনধর এই আয়ুর্বেদিক চিকিৎসকের নাম ডক্টর দেবেন্দ্র শর্মা।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages