পালঘরে সাধু হত্যার মামলায় চার্জশিট পেশ করল সিআইডি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পালঘরে সাধু হত্যার মামলায় চার্জশিট পেশ করল সিআইডি

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৬/০৭/২০২০ : মহারাষ্ট্রের পালঘরে সাধুদের গণহত্যার ঘটনায়  সিআইডি একজোড়া চার্জশিট পেশ করেছে। মহারাষ্ট্র রাজ্যের  পালঘরে গত ১৬ই এপ্রিল দুই সাধু এবং তাঁদের চালককে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল। 
পালঘর মামলায় সিআইডি পালঘরের দাহানু তালুকের ফার্স্ট ক্লাস জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে চার্জশিট পেশ করেছে। সিআইডির তরফ থেকে জানানো হয়েছে, তারা এই ঘটনার তদন্তে নেমে মোট ৮০৮ সন্দেহভাজন এবং ১১৮ জন প্রত্যক্ষদর্শীকে জেরা করেছে তথ্য প্রমাণ সংগ্রহ করার জন্যে। এদের মধ্যে মোট ১৫৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিল, যাদের মধ্যে ১১ জন নাবালক, কিন্তু এখনো পর্যন্ত কেউই জামিন পায় নি।
সিআইডি জানিয়েছে, গত ১৬ই এপ্রিল রাতে, দুই সাধু এবং তাঁদের চালক একটি গাড়ি নিয়ে যখন মহারাষ্ট্র থেকে গুজরাটের দিকে যাচ্ছিলেন, তখন পালঘর জেলার দাহানু তালুকে গড় চিঞ্চলে গ্রামের ফরেস্ট নাকা  চেক পোস্টের কাছে তাঁদের গাড়ি আটকে কিছু গ্রামবাসী ব্যাপক মারধর চালিয়েছিল এবং নির্মমভাবে হত্যা করেছিল। 
এই ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন  দেশের জনসাধারণ। এই ঘটনায় স্থানীয় কাসা থানায় মোট তিনটি এফআইআর দায়ের হয়েছিল। পরে মহারাষ্ট্র সরকার তিনটি এফআইআর সংযুক্ত করে সিআইডিকে তদন্তের ভার দিয়েছিল। সিআইডি আদালতে এই মামলার চার্জশিট পেশ করেছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages