তাহলে রাজ্য সরকার মেনে নিল যে খুন হয়েছিলেন : রাহুল সিনহা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তাহলে রাজ্য সরকার মেনে নিল যে খুন হয়েছিলেন : রাহুল সিনহা

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/০৭/২০২০ : হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যু নিয়ে ফের একবার রাজ্য সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপি নেতা রাহুল সিনহা। 
হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুর পর থেকেই বিজেপি শিবির এই ঘটনাকে ঠান্ডা মাথায় খুন বলে দাবী করে আসছিল, অথচ পুলিশ দাবী করেছিল এটা আত্মহত্যার ঘটনা। গতকাল রাজ্য সরকারের তরফ থেকে দেশের রাষ্ট্রপতির কাছেও জানিয়ে দেওয়া হয়েছিল যে, বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যু আত্মহত্যার ফলেই ঘটেছিল। সুতরাং রাজ্য সরকার এই ঘটনাকে আত্মহত্যার ঘটনাই  বলতে চেয়েছে।
বিজেপির তরফ থেকে দেবেন্দ্রবাবুর মৃত্যুর ঘটনার অনুসন্ধানের জন্যে সিবিআই তদন্তের দাবী জানানো হয়েছিল। অথচ রাজ্য সরকার এই ঘটনার তদন্তের জন্যে সিআইডিকে দায়িত্ব দেয়। গতকাল সিআইডি নিলয় সিং বলে একজনকে গ্রেপ্তার করে এবং তার বিরুদ্ধে  দেবেন্দ্রনাথবাবুকে খুন এবং খুনের জন্যে ষড়যন্ত্রের মামলা দায়ের করে। বিজেপি নেতা রাহুল সিনহার বক্তব্য, সিআইডি যখন একজনকে গ্রেপ্তার করে খুন বা খুনের চেষ্টার ষড়যন্ত্রের মামলা করেছে, তাহলে এটা পরিস্কার হল যে, দেবেন্দ্রনাথবাবু আত্মহত্যা করেন নি, তিনি খুন হয়ে গিয়েছিলেন। তাহলে রাজ্য সরকার এটা মেনে নিলেন যে দেবেন্দ্রনাথবাবু খুন হয়ে গিয়েছিলেন।
দেখুন ভিডিও -


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages