আগামী বছর যথা সময়েই হরিদ্বারে অনুষ্ঠিত হবে কুম্ভ মেলা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী বছর যথা সময়েই হরিদ্বারে অনুষ্ঠিত হবে কুম্ভ মেলা

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), দেরাদুন, উত্তরাখন্ড, ২৩/০৭/২০২০ : আগামী বছর অর্থাৎ ২০২১ সালে হরিদ্বারে যথা সময়ে নির্দিষ্ট বিধি মেনেই উদযাপিত হবে কুম্ভ মেলা, বলে জানিয়ে দিল উত্তরাখন্ড সরকার।
এই ব্যাপারে উত্তরাখণ্ড রাজ্যের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াত বলেছেন, "আগামী বছরে হরিদ্বারে কুম্ভ মেলা অনুষ্ঠিত হবে যথা সময়ে এবং নির্দিষ্ট বিধি মেনেই। তবে কুম্ভ মেলার অনুষ্ঠানগুলি কিভাবে পালিত হবে, কত মানুষের ভিড় হবে, কিভাবে সব কিছু আয়োজন করা হবে তা অবশ্য সেই সময়ের পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নিতে হবে।"
হরিদ্বারের কুম্ভ মেলা নিয়ে গতকালই ত্রিভেন্দ্র  রাওয়াত বৈঠক করেছিলেন ক্যাবিনেট মন্ত্রীদের সাথে। সেই বৈঠকেই  সিদ্ধান্ত নেওয়া হয়েছে কুম্ভ মেলা যথা সময়েই অনুষ্ঠিত হবে, তবে ঠিক কিভাবে হবে সেটা অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া যাবে। 
মুখ্যমন্ত্রী রাওয়াত আখড়া প্রতিনিধিদেরকে অনুরোধ জানিয়েছেন যে, তাঁরা যেন কুম্ভ মেলার সমস্যা বা অসুবিধাগুলি নিয়ে আগে থাকতেই ক্যাবিনেট মন্ত্রী মদন কৌশিকের সাথে যোগাযোগ করেন, যাতে সেই অসুবিধাগুলি আগে থাকতেই সমাধান করে ফেলা যায়। মুখ্যমন্ত্রী বলেছেন, প্রত্যেক আখড়ায় যাওয়ার জন্যে রাস্তাগুলিকে ফের নতুন করে গড়ে দেওয়া হবে এবং পর্যাপ্ত পরিমাণে শৌচালয় এবং পানীয় জলের ব্যবস্থা করা হবে। গোটা এলাকায় আরও বেশি করে আলোর ব্যবস্থাও করা হবে। যাতে সাধারণ মানুষের কোনো অসুবিধা না হয়, তার জন্যে সবরকম ব্যবস্থা গ্রহণ করবে উত্তরাখন্ড সরকার।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages