করোনা ভাইরাসে আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা ভাইরাসে আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১২/০৭/২০২০ : মেগাস্টার অমিতাভ বচ্চনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেল। শুধু তিনিই নন, তাঁর ছেলে অভিষেক বচ্চনের শরীরেও পাওয়া গিয়েছে করোনা ভাইরাস।
গতকাল রাতে অমিতাভ বচ্চন নিজেই টুইট করে যখন এই খবর দেন, যে তাঁর শরীরে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে, তা দেখে চমকে ওঠেন তাঁর তামাম ভক্তকুল। অমিতাভ বচ্চনকে নানাবতী হাসপাতালের বিশেষ একটি রুমে আইসোলেট করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অমিতাভের শরীরে করোনার কোনো লক্ষণ নেই, তবে তাঁর শরীরে করোনা ভাইরাস রয়েছে। এক তিনি সুস্থ রয়েছেন।
অমিতাভ বচ্চনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যাওয়ায় তাঁর পুরো পারিবারের প্রত্যেকের নমুনা পরীক্ষা করা হয়েছে। গতকাল গভীর রাতেই খবর পাওয়া গিয়েছে অমিতাভের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনের দেহেও করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। অভিষেক  নিজেই টুইট করে জানিয়েছেন, 'তিনি এবং তাঁর বাবা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন'। ইদানিং অভিষেক তাঁর নতুন কিছু ছবির ডাবিং-এর কাজ করতে নিয়মিত বাইরে বের হচ্ছিলেন।
তবে খুশীর খবর এই যে, বচ্চন পরিবারের বাকি সদস্য, যেমন জয়া ভাদুড়ী বচ্চন, ঐশ্বর্যা রায় বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায় নি। বচ্চন পরিবারের সব কর্মচারীদের করোনা টেস্ট করানো হচ্ছে এবং তাঁদের আইসোলেশানে পাঠানো হচ্ছে। অমিতাভ বচ্চন অনুরোধ করেছেন, 'গত ১০ দিনে তাঁর এবং তাঁর পরিবারের সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছেন, প্রত্যেকেই যেন নিজেদের করোনা টেস্ট করিয়ে নেন, এবং রিপোর্ট না আসা পর্যন্ত যেন আর কারোর সংস্পর্শে না আসেন'। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages