"সুশান্তকে ঠকিয়েছে রিয়া চক্রবর্তী, ও আসলে বিষকন্যা", বললেন বিহারের মন্ত্রী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"সুশান্তকে ঠকিয়েছে রিয়া চক্রবর্তী, ও আসলে বিষকন্যা", বললেন বিহারের মন্ত্রী

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ৩১/০৭/২০২০ : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্যে মডেল রিয়া চক্রবর্তিকেই দায়ী করে তাঁকে 'বিষকন্যা' বললেন বিহারের এক মন্ত্রী মহেশ্বর  হাজারী।
একটি একান্ত সাক্ষাৎকারে এএনআই-এর সাংবাদিককে বিহারেরমন্ত্রী তথা জেডইইউ নেতা মহেশ্বর হাজারী বলেন, "অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পিছনে বড় একটা চক্র কাজ করেছে। এর আগেও প্রতিভাবান শিল্পীরা  মুম্বইতে গিয়েছে এবং সেক্ষেত্রেও রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে, আর এই চক্রটা রিয়া চক্রবর্তিকেই কাজে লাগায়। প্রেমের অভিনয় করে সুশান্তকে ফাঁদে  ফেলেছিল রিয়া চক্রবর্তী। সে সুশান্তের টাকা পয়সা সব কিছু নিজের কাছে সরিয়ে নিয়েছে, পরে এখন আবার সে ভূত-প্রেত এইসব নাটক শুরু করেছে। আসলে রিয়া চক্রবর্তী একজন 'বিষ কন্যা'। সে সুশান্তের সাথে প্রতারণা করেছে, তাকে ঠকিয়েছে।"
মহেশ্বর হাজারী আরও বলেন, "সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু নিয়ে পাটনাতে এফআইআর করা হয়েছে। বিহার পুলিশ সুশান্তের রহস্যজনক মৃত্যুর পিছনে যারা রয়েছে তাদের প্রত্যেকের নাম জানতে চাইছে। আমিও চাই এই ব্যাপারে সিবিআই তদন্ত হোক এবং সুশান্তের  বাবা ও ভক্তেরা ন্যায় বিচার পাক যার জন্যে তাঁরা অপেক্ষা করে আছেন। আমি চাই দোষী ব্যক্তিরা শাস্তি পাক।" 
সুশান্ত সিং রাজপুতের  রহস্যমৃত্যুর কারন উদ্ঘাটন করতে বিহার পুলিশের একটি দল মুম্বইয়ে পৌঁছেছে। কিন্তু অভিযোগ উঠেছে যে, বিহার পুলিশকে মুম্বই পুলিশ সহযোগিতা করছে না। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ জানিয়ে দিয়েছেন "সুশান্ত সিং রাজপুতের ব্যাপারে পুলিশ তদন্ত করছে আর এই ব্যাপারটা সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হবে না।" এ ব্যাপারে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার হয়ত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের সাথে টেলিফোনে  কথা বলতে পারেন। 
এখনো পর্যন্ত মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর তদন্ত করতে ৪১ জনকে জেরা করেছে, যাদের মধ্যে রয়েছে ফিল্ম নির্মাতা মহেশ ভাট, সিনেমা সমালোচক রাজীব মাসান্দ, ডিরেক্টর ও প্রোডিউসার সঞ্জয় লীলা বনশালি, ফিল্ম নির্মাতা আদিত্য চোপ্ৰাদের নাম।  রিয়া চক্রবর্তিকেও জেরা করা হয়েছে।

সৌজন্যে : ANI  
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages