ভোর রাতেই এনকাউন্টারে খতম বিকাশ দুবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোর রাতেই এনকাউন্টারে খতম বিকাশ দুবে

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), কানপুর, উত্তর প্রদেশ, ১০/০৭/২০২০ : মাধ্যপ্রদেশের উজ্জয়িন থেকে উত্তর প্রদেশের কানপুরে কুখ্যাত অপরাধী বিকাশ দুবেকে নিয়ে আসার সময় পথ দুর্ঘটনায় উল্টে  যায় এসটিএফ-এর গাড়ি। উলটে যাওয়া গাড়ি থেকে অস্ত্র  ছিনিয়ে পালানোর সময় পুলিশ এনকাউন্টার করে মেরে দেয় বিকাশ দুবেকে।  
ঘটনাটি ঘটেছে আজ ভোরবেলায়। গতকাল মধ্যপ্রদেশের উজ্জয়িনে মহাকাল মন্দির থেকে মন্দিরের নিরাপত্তা রক্ষীদের মাধ্যমে পুলিশ গ্ৰেপ্তার করেছিল উত্তর প্রদেশে ৮ পুলিশ কর্মীকে হত্যা এবং ৬০টিরও বেশি এফআইআর থাকা অপরাধী বিকাশ দুবেকে। ট্রানজিট রিমান্ডে এই অপরাধীকে গতকাল গভীর রাতেই এসটিএফ এটি গাড়িতে চাপিয়ে রীতিমত কনভয় করে নিয়ে আসছিল উত্তরপ্রদেশে। এসটিএফ-এর গাড়ি উত্তর প্রদেশের সীমান্তে প্রবেশের কিছুক্ষণ  পরপর  আজ ভোর বেলায় রাস্তার ধারে উল্টে যায়।  
বিকাশ বসেছিল পিছনের সিটের মাঝের আসনে। তার দুই পাশে বসেছিলেন দুই পুলিশ কর্মী। উলটে যাওয়া গাড়ি থেকে কাঁচ ভেঙে বেরিয়ে আসে বিকাশ, কিন্তু বেরিয়ে আসার আগে পাশে বসে থাকা পুলিশ কর্মীর থেকে সে একটি রিভলবার ছিনিয়ে নেয়।  এরপর রাস্তা থেকে নেমে সে একটি কাঁচা রাস্তায় ধরে পালাতে থাকে। সেই সময় খুব বৃষ্টি হচ্ছিল ওই এলাকায়। পুলিশ বিকাশের পিছু নেয়, এরপরেই এনকাউন্টারে জখম হয় বিকাশ। তার কোমরে ও পিঠে গুলি লাগে। বৃষ্টির মধ্যেই তাকে তোলা হয় অন্য্ একটি গাড়িতে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এনকাউন্টারে বিকাশের মৃত্যু নিয়ে অনেক প্রশ্ন রয়ে গিয়েছে। যে দাগী কুখ্যাত অপরাধীকে উত্তর প্রদেশের পুলিশ ধরতে পারে না, সেই অপরাধীকে কি করে মন্দিরের নিরস্ত্র কিছু নিরাপত্তারক্ষী ধরে ফেলে ? তিন থানার  র্পুলিশ তার বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে কি করে গুলি খেয়ে ফিরে আসে ? কেনই বা ৮ পুলিশ কর্মীকে প্রাণ দিতে হয় ?  কেন সশস্ত্র এসটিএফ আধিকারিকরা একজন দাগী অপরাধীকে ট্রানজিট রিমান্ডে নিজেদের ঘেরাটোপে এনে ফেলতে পারল না ? গাড়ির মধ্যে কি বিকাশের হাতে হ্যান্ডকাপ ছিল না ? আহত অবস্থায় সেই বা কি করে গাড়ি থেকে প্রথমে বেরিয়ে আসতে সক্ষম হল ? প্রতিবন্ধী বিকাশের হাতে রিভালবার কিভাবে এল ? সে কেনই বা পালানোর চেষ্টা করতে গেল ? এই সব প্রশ্ন থেকেই যাবে। 
উত্তর প্রদেশ পুলিশের তরফ থেকে এখনো কোনো বিবৃতি জারি করা হয় নি. শুরু করা হয়েছে তদন্ত।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages