একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের মাইল ফলক ছুঁতে চলল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের মাইল ফলক ছুঁতে চলল

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৭/২০২০ : এবার দেশে একদিনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫০ হাজারের মাইল ফলক ছুঁতে চলল। মোট আক্রান্তের সংখ্যা ১৩ লক্ষের কাছে। অর্থাৎ দেশজুড়ে করোনা আক্রান্তের এই হার বজায় থাকলে আগামী এক সপ্তাহে প্রায় সাড়ে তিন লক্ষ মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হতে চলেছেন। যেটা যথেষ্ট চিন্তার কারণ হয়ে উঠতে পারে। 
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে মোট ৪৯,৩১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখনো পর্যন্ত আমাদের দেশে মোট ১২,৮৭,৯৪৫ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে এই মুহূর্তে মোট ৪,৪০,১৩৫ জন মানুষ চিকিৎসারত রয়েছেন। চিকিৎসার পর সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন মোট ৮,১৭,২০৯ জন মানুষ।
করোনা ভাইরাস আমাদের দেশে এখনো পর্যন্ত মোট ৩০,৬০১ জন মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। গত ২৪ ঘন্টায় দেশে মোট ৭৪০ জন প্রাণ হারিয়েছেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। আমাদের দেশে এখনো পর্যন্ত মোট ১,৫৪,২৮,১৭০ জন মানুষের দেহে করোনা ভাইরাসের টেস্ট করা হয়েছে। গতকাল মোট ৩,৫২,৮০১ জন মানুষের দেহে করোনা টেস্ট করা হয়েছে বলে জানানো হয়েছে স্বাস্থ্য  বিভাগের রিপোর্টে ।
আমাদের দেশে সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্র রাজ্যে, এই রাজ্যে এখনো পর্যন্ত মোট ৩,৪৭,৫০২ জন মানুষ আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্তের নিরিখে আমাদের দেশে দ্বিতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু, এই রাজ্যে এখনো পর্যন্ত মোট ১,৯২,৯৬৪ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তৃতীয় স্থানে থাকা দেশের রাজধানী দিল্লীতে মোট ১,২৭,৩৬৪ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে।
এবার দেখে নেওয়া যাক পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি। পশ্চিমবঙ্গে এখনো পর্যন্ত মোট ৫১,৭৫৭ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে রাজ্যের বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসা চলছে মোট ১৮,৮৪৬ জন মানুষের। পশ্চিমবঙ্গে চিকিৎসা করার পর এখনো পর্যন্ত মোট ৩১,৬৫৬ জন মানুষ সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন এবং এখনো পর্যন্ত করোনা ভাইরাস পশ্চিমবঙ্গের মোট ১,২৫৫ জন মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। আমাদের রাজ্যে সুস্থ হয়ে ওঠার হার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। আক্রান্ত হওয়ার নিরিখে এখনো পর্যন্ত মৃত্যুর হার কম রয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages