ভারতে আগামীকাল মোট আক্রান্তের সংখ্যা এক লক্ষের গন্ডিও পার হয়ে যেতে পারে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে আগামীকাল মোট আক্রান্তের সংখ্যা এক লক্ষের গন্ডিও পার হয়ে যেতে পারে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৭/২০২০ : ভারতে ভয়ঙ্কর গতিতে বৃদ্ধি পেতে শুরু করেছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকাল রেকর্ড সংখ্যক মানুষ নতুন করে করোনা আক্রান্ত  হয়েছেন আমাদের দেশে।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত ২৪ ঘন্টায় দেশে মোট ৩২,৬৯৫ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সেই সঙ্গে এখনো পর্যন্ত দেশের করোনা আক্রান্তের সংখ্যা হল ৯,৬৮,৮৭৬। যেভাবে আমাদের দেশে প্রতিদিন কোরোনার সংক্ৰমন বাড়ছে তাতে হয়ত আগামীকাল মোট আক্রান্তের সংখ্যা এক লক্ষের গন্ডিও পার হয়ে যাবে।
এই মুহূর্তে দেশের বিভিন্ন হাসপাতালগুলিতে করোনা রোগের চিকিৎসা করাচ্ছেন ৩,৩১,১৪৬ জন মানুষ এবং এখনো পর্যন্ত আমাদের দেশে করোনা রোগের চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন মোট ৬,১২,৮১৫ জন মানুষ। গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন মোট ৬০৬ জন. এখনো পর্যন্ত আমাদের দেশে করোনা রোগে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন মোট ২৪,৯১৫ জন হতভাগ্য মানুষ।
আমাদের দেশে সবচেয়ে বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মহারাষ্ট্র রাজ্যে। সেখানে এখনো পর্যন্ত মোট ২,৭৫,৬৪০ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং প্রাণ হারিয়েছেন মোট ১০,৯২৮ জন. মহারাষ্ট্রের পরেই রয়েছে তামিলনাড়ু। দক্ষিণ ভারতের এই রাজ্যে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ১,৫১,৮২০ জন এবং মারা গিয়েছেন মোট ২,১৬৭ জন মানুষ। এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে দেশের রাজধানী দিল্লী, এখানে এখনো পর্যন্ত মোট ১,১৬,৯৯৩ মানুষ করোনা ভাইরাসে সংক্ৰমিত হয়েছেন এবং প্রাণ হারিয়েছেন এখনো পর্যন্ত মোট ৩,৪৮৭ জন মানুষ। 
স্বাস্থ্য দপ্তর জানিয়েছে, এখনো পর্যন্ত আমাদের দেশে মোট ১,২৭,৩৯,৪৯০ জন  মানুষের টেস্ট করা হয়েছে। গতকাল মোট ৩,২৬,৮২৬ জন  মানুষের নমুনা টেস্ট করা হয়েছিল।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages