বেহালায় তৃণমূল ছেড়ে বিজেপিতে ১০৪ জন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালায় তৃণমূল ছেড়ে বিজেপিতে ১০৪ জন

Share This
রাজনীতি

আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৮/০৭/২০২০ :  বেহালা শীলপাড়া এলাকায় তৃণমূল কংগ্রেস ছেড়ে বেশ কিছু তরুণ তরুণী যোগ দিলেন বিজেপিতে।  
গতকাল বেহালার শীলপাড়ার বিজেপি শাখা আফিসে হাজির হয়ে ১০৩ জন তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করেছেন। এঁরা সকলেই যাদবপুর অঞ্চলের বাসিন্দা এবং সেখানকারই তৃণমূল কর্মী ছিলেন। কলকাতার দক্ষিণ শহরতলীর বিজেপি নেতা সোমনাথ বন্দ্যোপাধ্যায় এঁদের হাতে বিজেপির পতাকা তুলে দিয়েছেন এবং বিজেপিতে স্বাগত জানিয়েছেন। 
দক্ষিণ কলকাতার বিজেপি নেতা সমন্বয়াথ বন্দ্যোপাধ্যায় এদিন জানিয়েছেন, যাদবপুর বিধানসভা কেন্দ্রের ১০৩, ১০৪ এবং ১০৫ নম্বর ওয়ার্ডের ১০৩ জন তৃণমূল কর্মী দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুতে এঁরা সকলেই বেশ ক্ষুব্ধ ছিলেন, এছাড়াও তৃণমূলের অন্যান্য কাজ কর্মে আস্থা রাখতে না পেরে এই তরুণ তরুণীরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। আর কিছুদিনের মধ্যেই খ্রিষ্টান সম্প্রদায়ের অন্তত ২০০ জন বিজেপিতে যোগ দিতে চলেছেন।"
দেখুন ভিডিও - 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages