কোরোনাকে হেলায় হারালেন কর্নাটকের শতায়ু হাল্লাম্মা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোরোনাকে হেলায় হারালেন কর্নাটকের শতায়ু হাল্লাম্মা

Share This
অফবিট

আজ খবর (বাংলা), বেল্লারি, কর্নাটক, ২৫/০৭/২০২০ : বয়স হয়েছে ১০০ বছর। তবুও যেন তিনি হেলায় হারিয়ে দিলেন মারাত্মক করোনা ভাইরাসকে। কর্নাটকের বাসিন্দা এই বিজয়িনীর নাম  হাল্লাম্মা। হাসপাতাল থেকে ছুটি পেয়ে খুব খুশি তিনি। আজ ফের সংসারে ফিরে গেলেন তিনি।  
কর্নাটক রাজ্যের বেল্লারি জেলার হুভিনা হাডাগলি শহরের বাসিন্দা হাল্লাম্মা, বয়স হয়েছে ১০০ বছর। তাঁর ছেলে, পুত্রবধূ এবং নাতিরও করোনা সংক্ৰমন হয়েছে। তাঁরা অবশ্য বাড়ি থেকেই চিকিৎসা করাচ্ছেন। হাল্লাম্মার বয়স অনেক, তাই তাঁকে আর বাড়িতে রেখে চিকিৎসা করানোর ঝুঁকি নেওয়া যায় নি। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। আর আজ তিনি করোনা ভাইরাসকে পরাজিত করে হাসতে হাসতে বেরিয়ে এলেন হাসপাতাল থেকে।
হাল্লাম্মার ছেলেও বৃদ্ধ হয়েছেন, কিন্তু এই বয়সেও তাঁর ছেলে একটি ব্যাংকে চাকরি করেন। গত ৩রা জুলাই তাঁর দেহে প্রথম করোনা ভাইরাস ধরা পড়েছিল। গত ১৬ই জুলাই হাল্লাম্মার দেহেও করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছিল। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত ২২শে  জুলাই ফের তাঁর টেস্ট করা হয়েছিল, আর সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। করোনামুক্ত হয়েছেন শতায়ু হাল্লাম্মা।
হাসপাতাল থেকে বেরিয়ে কেমন ছিল তাঁর প্রতিক্রিয়া ? হাল্লাম্মা মিষ্টি হাসি উপহার দিয়ে জানিয়েছেন, "ডাক্তাররা আমার খুব ভাল চিকিৎসা করেছেন। এই কদিন আমি নিয়মিত খাবার খেয়েছি। রোজ একটা করে আপেল খাচ্ছিলাম। ডাক্তাররাও আমাকে নিয়মিত ওষুধ আর ইনজেকশন দিয়ে গিয়েছেন। এখন আমি খুব ভাল আছি। করোনা রোগটা যেন একেবারে শীতকালের মত।" খুশি শতায়ু হাল্লাম্মা , খুশি তাঁর ডাক্তাররাও।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages