ছেলের জন্মদিনে উপহার হিসেবে জুহি চাওলা দিলেন 'নির্মল বাতাস' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ছেলের জন্মদিনে উপহার হিসেবে জুহি চাওলা দিলেন 'নির্মল বাতাস'

Share This
 বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২৮/০৭/২০২০ : নিজের ছেলেকে জন্মদিনের জন্যে একটি ভাল উপহার  দিতে চেয়েছিলেন অভিনেত্রী জুহি চাওলা। শেষ পর্যন্ত ছেলেকে দিলেন 'নির্মল বাতাস'।
ছেলে অর্জুনের জন্মদিনে এমন কিছু একটা উপহার দিতে চাইছিলেন অভিনেত্রী জুহি চাওলা, যা হবে একটু অন্যরকম, যা থেকে তাঁর ছেলে ভাল কিছু শিখতে পারবে। কিন্তু ঠিক কি দেবেন বুঝে উঠতে পারছিলেন না জুহি। শেষমেশ জুহি চাওলা তাঁর ছেলেকে  'নির্মল বাতাস' উপহার দিলেন। আসলে উপহারের অঙ্গ হিসেবে জুহি তাঁর ছেলেকে নিয়ে লাগালেন মোট ১০০০টি গাছের চারা।
এই চারাগুলি মা ও ছেলে মিলে লাগাল 'কাবেরী কলিং প্রকল্পে'র অঙ্গ হিসেবে। জুহি চাওলা বললেন, "আমার ছেলের জন্মদিনে এটাই ওর জন্যে সেরা উপহার, ১০০০টি গাছের চারা আমরা লাগিয়েছি। এই গাছ বড় হয়ে নির্মল বাতাস এবং জল দেবে। এটাই ওর জন্যে সেরা লাইফ ইন্সুরেন্স। আর আমার মতে এটাই ওর জন্যে জন্মদিনের সেরা উপহার।"
'কাবেরী কলিং প্রকল্প' শুরু হয়েছিল সদগুরু যজ্ঞী বাসুদেবের হাত ধরে। এই প্রকল্প শুরু হয়েছিল কাবেরী  নদী  এবং পরিবেশের ইকোসিস্টেম বজায় রাখার উদ্দেশ্যে, এবং কাবেরী নদীকে স্বচ্ছ রাখার  জন্যে। সেই প্রকল্পে আজ জুড়ে গেলেন জুহি চাওলা এবং তাঁর ছেলে অর্জুন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages