রান্নাঘরে বাঘ, রান্না করতে ঢুকে হতবাক গৃহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রান্নাঘরে বাঘ, রান্না করতে ঢুকে হতবাক গৃহিনী

Share This
অফবিট

আজ খবর (বাংলা), নওগাঁ, আসাম, ১৬/০৭/২০২০ : রান্নাঘরে রান্না করতে ঢুকেই যে এহেন পরিস্থিতিতে পড়বেন তা ঘুনাক্ষরেও বিঝতে পারেন নি বাড়ির গৃহিনী। রান্নাঘরে হাজির ব্যাঘ্র পরিবারের আর এক গৃহিনী ! 
আজ আসামের নওগাঁ জেলার বাঘমারী এলাকার বাগোরি অরণ্যের কাছে একটি বাড়িতে গৃহিনী রান্নাঘরে ঢুকতেই দেখেন রান্না ঘরে টান টান হয়ে শুয়ে আছে একটি রয়্যাল বেঙ্গল টাইগার। গৃহিণীকে দেখেই বাঘিনী তাঁর দিকে জুল জুল করে তাকিতে থাকে। ভয়ে তখন গৃহিণীর শ্বাস বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। এ যেন সেই সত্যজিৎ রায়ের হীরক রাজার দেশে ছবির অবিকল দৃশ্য, 'তুমি যে এ ঘরে কে তা জানতো' ! কোনোক্রমে রান্না ঘরের দরজা বন্ধ করে বেরিয়ে আসেন সেই গৃহিনী। এত কিছুর মধ্যেও মাথা ঠান্ডা রেখেছিলেন বলেই বোধ হয় রান্নাঘরের দরজা তিনি বন্ধ করে দিতে পেরেছিলেন। যে কারণে বড় কোনো ঘটনা ঘটেনি। 
বাঘিনী কোনো উৎপাত না করেই রান্নাঘরে দিব্যি শুয়ে ছিল। সেভাবে কোনো তর্জন গর্জনও করেনি সে।এদিকে এলাকায় রটে যায় 'রান্নাঘরে বাঘ' শব্দ দুটি, আর নিমেষে গ্রামের মানুষ ভীড় জমাতে থাকে সেই বাড়ির আশেপাশে। খবর যায় বন দপ্তরে। বাঘটিকে ভাল করে দেখতে আর তার মতি গতি বুঝতেই বন দপ্তরের লেগে যায় অনেকটা সময়, তারপর ২৪ ঘণ্টারও বেশি সময় অতিবাহিত করে বন দপ্তরের কর্মীরা ট্র্যাঙ্কুলাইজ করে বাঘিনীকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যায়। 
বন দপ্তর এই বাঘিনিকে উদ্ধার করার পরে উপস্থিত গ্রামবাসী এবং পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে তাদের কাজে সহযোগিতা করার জন্যে। আপাতত বাঘিনীকে রেসকিউ সেন্টারে নিয়ে গিয়ে কয়েকদিন নিরীক্ষণ করা হবে, যদি তেমন কোনো অসুস্থতা না থাকে, তাহলে তাকে ফের গবীর অরণ্যে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages