দূরন্ত গতিতে ছুটে এসে গাড়িকে ধাক্কা জনশতাব্দী এক্সপ্রেসের, মৃত ২ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দূরন্ত গতিতে ছুটে এসে গাড়িকে ধাক্কা জনশতাব্দী এক্সপ্রেসের, মৃত ২

Share This
হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ১৮/০৭/২০২০ : পাটনা - রাঁচি জনশতাব্দী এক্সপ্রেস ধাক্কা মারল একটি গাড়িকে। ঘটনাস্থলেই মৃত ২.. ঘটনাটি আজ সকালে ঘটেছে পাটনা গয়া  সেকশনে।
ইস্টার্ন সেন্ট্রাল রেলওয়ের সিপিআরও রাজেশ কুমার জানিয়েছেন, "আজ সকাল ৯:৩৭ মিনিট নাগাদ পাটনা-রাঁচি জনশতাব্দী এক্সপ্রেস (০২৩৬৫ ডাউন) গয়ার দিকে যাচ্ছিল।  সেই সময় একটি গাড়ি নিয়ম ভেঙেই লেভেল ক্রশিং পার করে লাইন পার হওয়ার চেষ্টা করছিল। সেই সময় দ্রুত গতিতে ট্রেনটি এসে গাড়িটিকে ধাক্কা মারে। এই ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে, তবে ট্রেন যাত্রীদের কোনো খাঁটি হয় নি।"
প্রেস বিবৃতি দিয়ে রেল জানিয়েছে, 'ঘটনাটি আজ সকালে ঘটেছে পাটনা-গয়া সেকশনের পোথাই ও নাদওয়া স্টেশনের মাঝখানে একটি লেবেল ক্রসিংয়ের সামনে। জায়গাটি পাটনা থেকে ২০ কিলোমিটার দক্ষিণে অবস্থিত।" ঘটনাটির দায় রেল ওই গাড়িচালকের ওপরেই চাপিয়ে বলেছে, "এই ঘটনা চরম দায়িত্ব জ্ঞানহীনতা এবং চূড়ান্ত অন্যমনস্কতার নিদর্শন। কিছুক্ষণ আগেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে, ধাক্কা মারা ওই গাড়ি এবং দুজনের মৃতদেহ সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ঘটনাস্থল থেকে।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages